পাকিস্তানে সফরে যেতে টেস্ট অধিনায়কের সম্মতি; মুশফিকের না

ক্রিকেট দুনিয়া 08 Jan 2020 at 8:58am 626
Googleplus Pint
পাকিস্তানে সফরে যেতে টেস্ট অধিনায়কের সম্মতি; মুশফিকের না

পাকিস্তান সফরে নানান নাটকীয়তার পর কিছুটা আভাস মিলেছে সিরিজ অনুষ্ঠিত হওয়ার। আর পিসিবির কথা মতো সেটি পাকিস্তানের মাটিতেই হতে পারে টেস্ট সিরিজ। কেননা পাকিস্তান সফরে যেতে সম্মতি জানিয়েছেন টেস্ট অধিনায়ক মুমিনুল হক। যেতে রাজি হয়েছেন তামিম-রিয়াদরাও। তবে আপত্তি রয়েছে মুশফিকুর রহিমের।

যে কোনও সফরে যাওয়ার আগে ক্রিকেটারদের গভর্নমেন্ট অর্ডার বা জিওতে স্বাক্ষর করতে হয়। জাতীয় দলের সফরে এটা স্বাভাবিক প্রক্রিয়া। পাকিস্তান সফরকে সামনে রেখে মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় বেশ কিছু সিনিয়র ক্রিকেটারকে জিওতে স্বাক্ষর করতে ডেকে পাঠায় বিসিবি। যেখানে মুমিনুল-তামিমসহ বেশ কয়েকজন ক্রিকেটার এতে স্বাক্ষর করেন।

তবে মুমিনুলের স্বাক্ষর নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। পাকিস্তান সফর নিয়ে বিসিবির অবস্থান ছিল খুব পরিষ্কার। কেবল টি-টোয়েন্টি সিরিজ খেলতেই পাকিস্তান যেতে চায় তারা। কিন্তু জিওতে মুমিনুলের স্বাক্ষরের পর প্রশ্ন উঠছে, তবে কি টেস্ট খেলতেও পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ? সবকিছুর ব্যাপারেই আগামী ১২ জানুয়ারি বোর্ডের বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত হবে জানা গেছে।

এদিকে বোর্ড সভাপতির সঙ্গে আলোচনায় বেশিরভাগ ক্রিকেটারই পাকিস্তানে যাওয়ার ব্যাপারে ইতিবাচক মত দিলেও শুধু মুশফিকুর রহিমের আপত্তি রয়েছে, সেটি নাকি তিনি বোর্ডকে আগেই জানিয়েছিলেন। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)