বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের নতুন সূচি প্রকাশ

ক্রিকেট দুনিয়া 06 Jan 2020 at 6:44pm 1,110
Googleplus Pint
বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের নতুন সূচি প্রকাশ

সবকিছু ঠিক ঠাক থাকলে আগামী মার্চে জিম্বাবুয়ের সঙ্গে ঘরের মাঠে এক টেস্ট ও পাঁচটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল বাংলাদেশের। তবে বিশেষ কারণে এগিয়ে আনা হচ্ছে সেই সিরিজ । পূর্ব ঘোষিত তারিখ মার্চের বদলে সিরিজটি এখন ফ্রেব্রুয়ারির মাঝামাঝি থেকে আয়োজন করতে চাইছে বিসিবি।

সিরিজ এগুনোর কারণ সম্পর্কে বিসিবি স্পষ্ট করেনি। তবে জানা গেছে, মার্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ-বিশ্ব একাদশের দুই ম্যাচের সিরিজ আছে। মার্চের ১৮ থেকে ২২ তারিখের মধ্যেই ঢাকায় আয়োজিত হবে বিশেষ ওই দুই ম্যাচ। সেকারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটি এগিয়ে আনার কথা ভাবা হচ্ছিল কয়েকদিন থেকেই।

সিরিজ এগুনোর ভাবনা নিয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘আমরা বিষয়টি নিয়ে জিম্বাবুয়ের সঙ্গে আলোচনা করছি। খুব শিগগিরই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারব।’

এক সুত্রে জানা গেছে, ১৭ ফেব্রুয়ারি থেকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু করার চিন্তা ভাবনা বেশ এগিয়ে গেছে। এফটিপিতে ১ টেস্ট, ৫ টি-টোয়েন্টি থাকলেও এই সিরিজে ওয়ানডেও যোগ করার সম্ভাবনাও আছে। সেক্ষেত্রে বদলে যেতে পারে সিরিজের আদল।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)