চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বিপিএল মাতাতে ঢাকায় গেইল

ক্রিকেট দুনিয়া 06 Jan 2020 at 2:13pm 408
Googleplus Pint
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বিপিএল মাতাতে ঢাকায় গেইল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসরে খেলতে ঢাকায় পা রেখেছেন ‘ইউনিভার্স বস’ খ্যাত ওয়েস্ট ইন্ডিজের বিখ্যাত ক্রিকেটার ক্রিস গেইল। চলতি আসরের বাকি অংশে তিনি খেলবেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে।

ঢাকায় পৌঁছে আজই (৬ জানুয়ারি) দলের সঙ্গে যোগ দেবেন গেইল। দুপুরে প্রথমবারের মত চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সঙ্গে অনুশীলনে নামবেন। সবকিছু ঠিকঠাক থাকতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের আগামী ম্যাচে মাঠে নামবেন তিনি।

গেইলের বঙ্গবন্ধু বিপিএলে খেলা নিয়ে কম জলঘোলা হয়নি। প্লেয়ার্স ড্রাফট থেকে এই বিধ্বংসী ক্যারিবীয় ব্যাটসম্যানকে দলে নেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু ড্রাফটের পর এক সাক্ষাৎকারে বিপিএলে দল পাওয়ার বিষয়ে বিস্ময় প্রকাশ করেছিলেন খোদ গেইল।

গেইলের দাবি ছিল এমন- বিপিএলের ড্রাফটে আছেন বা দল পেয়েছেন এটা তিনি জানতেনই না। আবার বিপিএল কর্তৃপক্ষ বা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দাবি ছিল- সকল প্রক্রিয়া অনুসরণ করেই তাকে দলভুক্ত করা হয়েছে।

পারস্পরিক সমঝোতায় সেই ঝামেলা চুকে গেছে। গেইলও জানান- বঙ্গবন্ধু বিপিএলে আসছেন। অবশেষে বিপিএল খেলতে বাংলাদেশে পা রেখেছেন ইউনিভার্স বস।

সিলেট পর্বের খেলা শেষ করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ফিরেছে ঢাকায়। ৭ জানুয়ারি ফের শুরু হবে ঢাকা পর্বের খেলা। এদিন রাতের খেলায় চট্টগ্রামের প্রতিপক্ষ রাজশাহী রয়্যালস। সবকিছু ঠিকঠাক থাকলে এই ম্যাচেই গেইল মাঠে নামবেন।

প্রসঙ্গত, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শেষ চারের লড়াইয়ে অংশগ্রহণ ইতোমধ্যে নিশ্চিত হয়েছে। ১০ ম্যাচে ৭ জয় পাওয়া দলটি রয়েছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে।

সূত্রঃ বিডিক্রিকটাইম

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)