সামান্য ভুলের কারনে ভেস্তে গেলো ভারত-শ্রীলঙ্কা প্রথম টি-২০ ম্যাচ

ক্রিকেট দুনিয়া 06 Jan 2020 at 9:13am 1,241
Googleplus Pint
সামান্য ভুলের কারনে ভেস্তে গেলো ভারত-শ্রীলঙ্কা প্রথম টি-২০ ম্যাচ

আয়রন থেকে হেয়ার ড্রায়ারেও শেষরক্ষা হল না, ভুলের খেসারতে ভেস্তে গেল ভারত-শ্রীলঙ্কা প্রথম টি-২০। গুয়াহাটি এদিন টসের পরেই বৃষ্টি শুরু হয়। খুব বেশি বৃষ্টি না হলেও সাধারণ ভুলের কারণে ম্যাচ দেখা থেকে বঞ্চিত হলেন কোটি কোটি ক্রিকেট সমর্থক।

বছরের প্রথম ম্যাচ দেখতে ক্রিকেটভক্তরা টিভির পর্দায় চোখ রেখে হাপিত্যেশ করলেও শেষ পর্যন্ত ঘড়ির কাঁটা ১০টায় পৌঁছানোর আগে ভেজা পিচের কারণে ম্যাচ বাতিল হল বলে জানিয়ে দেওয়া হয়।

টসের পর বৃষ্টির সময় মাঠের পিচ কভারে ঢাকা রাখা হলেও বৃষ্টি থামলে কভার তোলার মুহূর্তে অসাবধনতার কারণে পিচে জল ঢুকে যায়। এরপর পিচের বিভিন্ন অংশ ভিজে যায়।

বিশেষ করে বোলিং এন্ডের পপিং ক্রিজে কাজে পিচের অনেকটা অংশ জল ঢুকে যাওয়ার কারণে বারবার আম্পায়াররা পিচ পরীক্ষা করে দেখেন। ভারত অধিনায়ক বিরাট নিজেও ভেজা উইকেটে খেলে ক্রিকেটারদের ঝুঁকির মুখে ঠেলে দিতে চাননি।

অসম ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠকর্মীদের পক্ষ থেকে কভার সরানোর সময় কেন যথেষ্ট সাবধনতা নেওয়া হল না সেই নিয়ে প্রশ্ন উঠছে। অভিযোগ, কভার সরানোর সময়ই কোনও কারণে পিচে জল ঢুকেছে। ৫ ওভারের ম্যাচ হলেও ৯.৪৬ মিনিটে তা জানিয়ে দেওয়া হত।

সেকারণে আয়রন থেকে শুরু করে হেয়ার ড্রায়ার দিয়ে পিচ শুকানোর চেষ্টা চলে। শেষ পর্যন্ত পিচ না শুকানোর কারণে ভেজা পিচে ম্যাচ আয়োজন করা সম্ভব হয়নি। প্রসঙ্গত এদিন টস জিতে ফিল্ডিং নিয়েছিল ভারত।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)