দলের সঙ্গে পাকিস্তান সফরে যাচ্ছেন না ভেটরি

ক্রিকেট দুনিয়া 03 Jan 2020 at 11:04am 542
Googleplus Pint
দলের সঙ্গে পাকিস্তান সফরে যাচ্ছেন না ভেটরি

পাকিস্তান সফরে যেতে চান না বাংলাদেশের তারকা ক্রিকেটারসহ বিদেশি কোচিং স্টাফরা। এমন তথ্য কদিন আগে দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সম্প্রতি বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো জানান, দল পাঠানো হলে পাকিস্তানে যেতে তাঁর কোনো সমস্যা নেই। তবে আসন্ন এই সফরে যাওয়া হচ্ছে না জাতীয় দলের স্পিন বোলিং উপদেষ্টা ড্যানিয়েল ভেটরির।

অবশ্য নিউজিল্যান্ডের সাবেক এই স্পিন তারকার নিজের কোনো আপত্তির কথা জানা যায়নি। বিসিবিই তাঁকে এই সময় না ডাকার সিদ্ধান্ত নিয়েছে।

মূলত পাকিস্তান সফরের আগে বাংলাদেশের কোনো অনুশীলন ক্যাম্প নেই। চলমান বিপিএলের পরপরই পাকিস্তানের উদ্দেশে উড়াল দেয়ার কথা বাংলাদেশ দলের। সুতরাং, দলের স্পিনারদের নিয়ে কাজ করার কোনো সুযোগ নেই ভেটরির।

দিন প্রতি প্রচুর পারিশ্রমিক নিচ্ছেন ভেটরি। কাজ করার সুযোগ না থাকায় পাকিস্তান সিরিজের জন্য ভেটরিকে ডাকতে চায় না বিসিবি। গত ভারত সফরের আগে বাংলাদেশ দলের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগ পর্যন্ত ১০০ দিন কাজ করার চুক্তিতে যোগ দিয়েছিলেন কিউই এই কিংবদন্তি স্পিনার।

চলতি মাসের শেষ দিকে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশের। সেখানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে রাজি হয়েছে বিসিবি। দুই ম্যাচের টেস্ট সিরিজ নিরপেক্ষ ভেন্যুতে খেলতে চায় তারা।

কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পুরো সিরিজটিই পাকিস্তানে আয়োজন করতে জোর দিচ্ছে বিসিবিকে। যে কারণে এখনো সিরিজটির ভাগ্য ঝুলছে। - ক্রিকফ্রেন্জি

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)