শ্রীলংকার মতো দুই ভাগে পাকিস্তান সফর করতে চায় বাংলাদেশ

ক্রিকেট দুনিয়া 02 Jan 2020 at 1:55pm 525
Googleplus Pint
শ্রীলংকার মতো দুই ভাগে পাকিস্তান সফর করতে চায় বাংলাদেশ

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আশা করছে, বাংলাদেশ দল পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে দেশটিতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে নিয়মিত যোগাযোগও রেখেছেন তারা। পিসিবির কর্মকর্তারা এখনও বিশ্বাস করেন, শেষ মুহূর্তে হলেও সিদ্ধান্ত বদলে টি২০ সিরিজের সঙ্গে টেস্ট খেলতে রাজি হবে বাংলাদেশ।

পিসিবির একটি সূত্র থেকে জানা গেছে, বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজকে অগ্রাধিকার দিচ্ছেন তারা। পিসিবির মতো বিসিবিও নিজেদের সিদ্ধান্তে অনড়। কেবল তিন ম্যাচ টি২০ সিরিজ খেলতে রাজি হলেই পাকিস্তান সফর করবে বাংলাদেশ দল।

বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী জানান, বুধবার পর্যন্ত পিসিবির পক্ষ থেকে সবুজ সংকেত পাননি তারা। বিসিবির একটি সূত্র জানিয়েছে, আজ-কালের মধ্যে দ্বিপক্ষীয় এ সিরিজ নিয়ে একটি সিদ্ধান্ত পাওয়া যেতে পারে।

বিসিবি চায় শ্রীলংকার মতো দুই ভাগে পাকিস্তান সফর করতে। জানুয়ারিতে টি২০ সিরিজ খেলার প্রস্তাব পিসিবিকে দেওয়া হয়েছে। পাকিস্তান এই সিরিজ খেলতে রাজি হলে পরবর্তী সুবিধাজনক সময়ে দুই টেস্টের সিরিজ খেলতে যেতে পারেন টাইগাররা।

বিশেষ করে টি২০ সফরে ক্রিকেটার এবং কোচিং স্টাফ আত্মবিশ্বাস পেলে টেস্ট সিরিজের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া সহজ হবে। অথচ পিসিবি এতটুকু সুযোগ বিসিবিকে দিতে চায় না। বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলে অন্য বিদেশি দলগুলোকে একটা বার্তা দিতে চান তারা।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)