বাংলাদেশে আসছেন আর্জেন্টাইন কিংবদন্তী ম্যারাডোনা

ফুটবল দুনিয়া 31st Dec 19 at 6:00pm 410
Googleplus Pint
বাংলাদেশে আসছেন আর্জেন্টাইন কিংবদন্তী ম্যারাডোনা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় আসছেন আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। আজ এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফে সভাপতি সালাউদ্দিন।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বাফুফে ভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে কাজী সালাউদ্দিন বলেন, ‘২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশে আসছেন ম্যারাডোনা।’

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে ১৯৮৬ বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন ফুটবলারের। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন সময় দিতে পারবেন তখনই ম্যারাডোনা আসবেন বাংলাদেশে। পাশাপাশি ফুটবল সম্পর্কিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন ম্যারাডোনা।

এদিকে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানান, ‘ডিয়েগো ম্যারাডোনা আসছেন, এটা নিশ্চিত। তবে কবে আসবেন বা সফর সূচিতে কী কী থাকবে-তা এখনও ঠিক হয়নি।’

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ’র এবারের আসর উৎসর্গ করা হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে।

২০২০ সালের জানুয়ারির ১৫ তারিখ থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে বাংলাদেশসহ মোট ছয়টি দেশ। ধারনা করে হচ্ছে এসময় আসতে পারেন ম্যারাডোনা।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)