বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়বেন সাকিব!

ক্রিকেট দুনিয়া 30th Dec 19 at 6:28pm 537
Googleplus Pint
বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়বেন সাকিব!

চলতি বছরে দেশসেরা অলরাউন্ডার সাকিবের প্রাপ্তির থেকে হারানোর হিসাবটাই বেশি। কিন্তু বছরের শেষ দিকেই যেন ঘোর অন্ধকার নেমে আসছে সাকিবের ক্রিকেট জীবনে । অক্টোবরে জুয়াড়ির প্রস্তাব গোপন করার দ্বায়ে এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন সাকিব আল হাসান।

তার কদিন পরই আইসিসি তাদের র‌্যাংকিং লিস্ট থেকে সাকিবের নাম মুছে দেয়। এবার বিসিবিকেও সেই পথে হাঁটতে হচ্ছে। হয়তোবা বাদ দিবে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে। এমনটাই আবাস মিলছে ক্রিকেট মহলে।

সাধারণত ক্রিকেট থেকে নির্বাসিত হলে কোনো খেলোয়াড় নির্দিষ্ট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকেন না। সাকিবের ক্ষেত্রেও হয়তো তাই হবে। বিসিবির কেন্দ্রীয় চুক্তির ক্রিকেটারদের নিয়ে জাতীয় দল নির্বাচকরা এরই মধ্যে কাজ শুরু করেছেন। ডিসেম্বরের শুরু থেকে চলমান এই কাজ শেষ হতে হয়তো আরও কয়েকদিন সময় লাগবে।

এরপরই বিসিবি জানিয়ে দেবে কেন্দ্রীয় চুক্তিতে কারা এবার থাকছেন আর কারা থাকছেন না। এতদিন বিসিবির ‘এ’ প্লাস ক্যাটাগরিতে ছিলেন মাশরাফি, তামিম,মুশফিক এর সাথে সাকিব ও । যেখানে কেবল বোর্ডের কাছ থেকেই প্রতিমাসে বেতন বাবদ পেতেন চার লাখ টাকা।

বিসিবির ঘনিষ্ঠ সুত্রে জানা গেছে ক্রিকেট থেকে দুরে থাকায় হয়তো চুক্তি থেকে বাধ যাবেন সাকিব। যদি নতুন চুক্তিতে না রাখা হয় তার নাম, তাই চুক্তিতে থাকাকালীন যে বেতন পেতেন সাকিব আর পাবেন না সেই বেতন। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)