সন্ধ্যায় হাইভোল্টেজ ম্যাচে যে একাদশ নিয়ে মাঠে নামছে রাসেল ও মাশরাফির দল

ক্রিকেট দুনিয়া 30th Dec 19 at 5:06pm 774
Googleplus Pint
সন্ধ্যায় হাইভোল্টেজ ম্যাচে যে একাদশ নিয়ে মাঠে নামছে রাসেল ও মাশরাফির দল

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৬তম ম্যাচে মুখোমুখি হচ্ছে ঢাকা প্লাটুন এবং রাজশাহী রয়্যালস। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬.৩০ টায় শুরু হবে ম্যাচটি।

এদিকে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছে আন্দ্রে রাসেলের রাজশাহী রয়্যালস। জিতেছে পাঁচটি ম্যাচে। পয়েন্ট তালিকায় দ্বিতীয় অবস্থানে আছে দলটি। এই ম্যাচটি জিতলেই টেবিলের শীর্ষে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে দুইয়ে নামিয়ে শীর্ষে উঠে যাবে রাজশাহী।

অপরদিকে দেশি বিদেশি তারকা সমৃদ্ধ দল ঢাকা প্লাটুন পয়েন্ট তালিকার চার নম্বরে আছে। সাতটি ম্যাচের মধ্যে চারটি ম্যাচে জয়ের দেখা পেয়েছে মাশরাফি বিন মুর্তজার দল।

তবে রাজশাহীর বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ শুনতে হয়েছে প্লাটুনকে। বিপিএল ছেড়ে দেশে ফিরে গেছেন ঢাকার অভিজ্ঞ অলরাউন্ডার শহীদ আফ্রিদি। হাঁটুতে চোট পাওয়ায় দেশে ফিরতে হয়েছে অভিজ্ঞ এই অলরাউন্ডারকে। তার সাথে ওয়াহাব রিয়াজও ফিরে যাওয়ার কথা আছে।

ঢাকা প্লাটুন একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মেহেদি হাসান, জাকের আলী, থিসারা পেরেরা, মুমিনুল হক, আসিফ আলী, সাদাব খান, ওয়াহাব রিয়াজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও হাসান মাহমুদ।

রাজশাহী রয়্যালস একাদশঃ লিটন দাস (উইকেটরক্ষক), আফিফ হোসেন, শোয়েব মালিক, রবি বোপারা, আন্দ্রে রাসেল (অধিনায়ক), অলক কাপালী, ফরহাদ রেজা, তাইজুল ইসলাম, ইরফান শুক্কুর, নাহিদুল ইসলাম ও মোহাম্মদ ইরফান।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)