এবার হার্শা ভোগলের বর্ষসেরা ওয়ানডে একাদশে সাকিব

ক্রিকেট দুনিয়া 30th Dec 19 at 11:08am 402
Googleplus Pint
এবার হার্শা ভোগলের বর্ষসেরা ওয়ানডে একাদশে সাকিব

ওয়ানডে ফরম্যাটের জন্য বর্ষসেরা একাদশ নির্বাচন করেছেন জনপ্রিয় ধারাভাষ্যকার এবং ভারতীয় ক্রিকেট ব্যক্তিত্ব হার্শা ভোগলে। তার দলে জায়গা পেয়েছেন বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

ইংল্যান্ড বিশ্বকাপে চোধধাঁধানো অলরাউন্ড নৈপূণ্য প্রদর্শন করেন সাকিব। ব্যাট হাতে করেন ৬০৬ রান। পাশাপাশি বোলিংয়ে শিকার করেন ১১ উইকেট। এ অতিমানবীয় পারফরম্যান্সের কারণেই হার্শার বর্ষসেরা ওয়ানডে একাদশে স্থান পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিবকে একাদশে বিবেচনা করার বিষয়ে হার্শা বলেন,পাঁচ ও ছয় নম্বরে দুজন অসাধারণ অলরাউন্ডার রাখতে পারায় আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমার দলের পাঁচ নম্বর ক্রিকেটার বিভিন্ন কারণে ক্রিকেট থেকে দূরে আছে। তবে এটা কোনো ব্যাপার নয়।

তিনি বলেন, সাকিব বিশ্বকাপে অসাধারণ খেলেছে। তার গড় ৯৩, স্ট্রাইক রেট নব্বইয়ের ঘরে। সে পাঁচ নম্বরেও ব্যাটিং করতে পারে। পাশাপাশি পুরো ১০ ওভার বোলিং করতে পারে। যেকোনো দলকে ভারসাম্য এনে দিতে পারে ও।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় ১ বছর স্থগিতসহ সাকিবকে সব ধরনের ক্রিকেটে ২ বছর নিষিদ্ধ করেছে আইসিসি। এ কারণে খেলার বাইরে তিনি। এসময়ে আর কোনো অপরাধে না জড়ালে ১ বছর পরই ক্রিকেটে ফিরবেন দেশসেরা অলরাউন্ডার।

হার্শার বর্ষসেরা ওয়ানডে দল: রোহিত শর্মা, জেসন রয়, বিরাট কোহলি (অধিনায়ক), বাবর আজম, সাকিব আল হাসান, বেন স্টোকস, জস বাটলার, মিচেল স্টার্ক, জোফরা আর্চার, জাসপ্রিত বুমরাহ ও কুলদ্বীপ যাদব।

সূত্রঃ যুগান্তর অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)