ভারতের ষড়যন্ত্রে পাকিস্তানে সফরে যাচ্ছে না বাংলাদেশ!

ক্রিকেট দুনিয়া 29th Dec 19 at 6:01pm 915
Googleplus Pint
ভারতের ষড়যন্ত্রে পাকিস্তানে সফরে যাচ্ছে না বাংলাদেশ!

পাকিস্তান সফরের বিষয়ে পাকাপাকি সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টেস্ট খেলার তো প্রশ্নই আসে না, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজই এখন অনিশ্চিত। ক্রিকেটাররা পাকিস্তানে যেতে রাজি হলে তাহলেই টি-টোয়েন্টি সিরিজ হবে।

এ নিয়ে বেজায় চটেছে পিসিবির কর্তারা। দেশটির অনেক সাবেক ক্রিকেটার বাংলাদেশের রাজি না হওয়ার পেছনে আবার ভারতের ষড়যন্ত্র খুঁজছেন। তাদের মধ্যে একজন সাবেক ক্রিকেটার রশিদ খান।

পাকিস্তানের স্থানীয় একটা দৈনিকে রশিদ বলেছেন;“বাংলাদেশ যদি টেস্ট খেলতে পাকিস্তানে আসে, তাহলে ভারতের সমস্যা। কারণ, এই সিরিজে পাকিস্তানের জেতার সম্ভাবনা বেশি।

টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় তখন ভারত ও পাকিস্তানের ব্যবধান কমে আসবে। এটা চায় না ভারত। আমি মনে করি আইসিসির উচিত বিষয়টিতে হস্তক্ষেপ করা, যাতে সফরটা ঠিকভাবে হয়।”

২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলার পর থেকে প্রায় ১০ বছর টেস্ট ক্রিকেট হয়নি পাকিস্তানে। এ মাসে সেই শ্রীলঙ্কাই গত এক দশকে প্রথম দল হিসেবে পাকিস্তানের মাটিতে টেস্ট খেলেছে।

বাংলাদেশ সফরে না গেলে সেটা বাংলাদেশের জন্যই ক্ষতি দেখছেন ওয়াসিম বারি, “আমি বুঝতে পারছি না কেন বাংলাদেশ পাকিস্তানে এসে টেস্ট খেলতে চাচ্ছে না!

এতে তারাই তো আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট খোয়াবে। এতে তাদেরই ক্ষতি। আশা করি বাংলাদেশ পাকিস্তান সফরে আসবে।”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)