ওপেনিংয়ে নামার পেছনের ‘রহস্য’ জানালেন মিরাজ

ক্রিকেট দুনিয়া 29th Dec 19 at 11:37am 1,901
Googleplus Pint
ওপেনিংয়ে নামার পেছনের ‘রহস্য’ জানালেন মিরাজ

শনিবার (২৮ ডিসেম্বর) সিলেট থান্ডারের বিপক্ষে মিরাজের ৬২ বলে ৮৭ রানের ইনিংসটি ছিল ম্যাচ ও সিরিজ সেরা ইনিংস। ব্যাটিং উদ্বোধনীতে নেমে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেই মাঠ ছেড়েছেন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মিরাজ কথা বলে ব্যাটিং অর্ডারের শীর্ষে ব্যাট করা প্রসঙ্গে।

খুলনা টাইগার্সের টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানিয়ে মিরাজ বলেন;“প্রথমেই ধন্যবাদ জানাতে চাই টিম ম্যানেজমেন্টকে। ওপেনিংয়ের কথা যখন বলেছিলেন আমিও বলেছিলাম- হ্যাঁ আমি পারব। প্রথম ম্যাচে দুর্ভাগ্যবশত ২ বল খেলে ০ রানে আউট হয়ে যাই।

দ্বিতীয় ম্যাচে ভালো শুরু করেও ১২ রান করে আউট হয়ে যাই। আজকে আল্লাহর অশেষ রহমতে খুব ভালো হয়েছে। তারা আমার উপর ভরসা রাখায় খুব ভালো লাগছে। তারা আমার উপর বিশ্বাস রেখেছেন, আমার বিশ্বাসও অনেক বেশি ছিল।”

এই অলরাউন্ডার আরও বলেন;“সুজন স্যার, কোচ, মুশফিক ভাই তারাই সবসময় সিদ্ধান্ত নেন। ম্যানেজার নাফিস ভাইও বলেছেন। অর্থাৎ টিম ম্যানেজমেন্টে যারা আছেন তারা আলাপ করেই সিদ্ধান্তটা নিয়েছেন।

অধিনায়ক আমার উপর বিশ্বাস রেখেছেন। আমার সাথে সবসময় কথা বলেছেন- তুই কিন্তু ব্যাটিং করতে পারিস, এশিয়া কাপেও ওপেন করেছিস, এই বিশ্বাস নিজের মধ্যে রাখতে পারলে সফল হবি।”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)