চট্টগ্রাম পর্ব শেষে বিপিএলে সর্বোচ্চ রান সংগ্রহের তালিকায় যারা

ক্রিকেট দুনিয়া 25th Dec 19 at 11:28am 1,081
Googleplus Pint
চট্টগ্রাম পর্ব শেষে বিপিএলে সর্বোচ্চ রান সংগ্রহের তালিকায় যারা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্ব শেষ হয়েছে। যেখানে ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ১২টি। এর আগে ঢাকা পর্বে দেশিদের আধিপত্য থাকলেও চট্টগ্রাম পর্বে আধিপত্য চালিয়েছে বিদেশি তারকারা।

• ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে সর্বোচ্চ রানের তালিকায় যারা আছেনঃ-

ডেভিড মালান: বঙ্গবন্ধু বিপিএলের এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক কুমিল্লা ওয়ারিয়র্সের ডেভিড মালান। সর্বশেষ ম্যাচে রাজশাহীর বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। যার ফলে ৬ ম্যাচে তিনি রান করেছেন ৩০০। এখন পর্যন্ত একটি সেঞ্চুরির সঙ্গে একটি হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন মালান।

রাইলি রুশো: চট্টগ্রাম পর্ব শেষে এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ রান করেন খুলনা টাইগার্সের রাইলি রুশো। ৫ ম্যাচে রুশোর সংগ্রহ ২৫৯ রান। তিনটি অর্ধশতক হাঁকিয়েছেন তিনি। সর্বোচ্চ ইনিংস ৬৬ রানের।

চ্যাডউইক ওয়ালটন: চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে ৭ ম্যাচে করেছেন ২৪০ রান করেছেন এই উইন্ডিজ ব্যাটসম্যান। এখন পর্যন্ত তিনি হাঁকিয়েছেন ২টি অর্ধশতক। তার ব্যক্তিগত সর্বোচ্চ ইনিংস ৭১ রানের।

জনসন চার্লস:সিলেট থান্ডারের উইন্ডিজ ক্রিকেটার জনসন চার্লস ৬ ম্যাচে ২৩৬ রান করে চতুর্থ সর্বোচ্চ স্থানে আছেন। তিনি হাঁকিয়েছেন ২টি অর্ধশতক। তার সর্বোচ্চ ইনিংস ৯০ রানের।

ইমরুল কায়েস: বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম পর্ব শেষে সর্বোচ্চ পাঁচ রান সংগ্রাহকের তালিকায় একমাত্র বাংলাদেশি ইমরুল কায়েস। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এ ব্যাটসম্যান ৭ ম্যাচে করেছেন ২৩৫ রান। তার সর্বোচ্চ ইনিংস ৬২ রান।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)