পাকিস্তান সফর নিয়ে পিসিবিকে নতুন প্রস্তাব দিল বিসিবি

ক্রিকেট দুনিয়া 24th Dec 19 at 10:12pm 619
Googleplus Pint
পাকিস্তান সফর নিয়ে পিসিবিকে নতুন প্রস্তাব দিল বিসিবি

আগামী বছরের শুরুতে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশের। সেই সফরে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের।

পাকিস্তান সফরে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চাইলেও টেস্ট সিরিজ খেলতে চাচ্ছে না বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এমনটিই জানানো হয়েছিল। এরপর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, পাকিস্তানেই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে হবে।

এ নিয়ে বিসিবির সঙ্গে পিসিবির কথার লড়াই চলছে। এবার বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, টি-টোয়েন্টি সিরিজ শেষেই টেস্ট সিরিজের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পাকিস্তান অবশ্যই তাদের দেশে পূর্ণ সিরিজটি আয়োজন করতে চাইবে। তবে আমাদের খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের দিকও বিবেচনা করতে হবে। ম্যাচের পরিবেশও আমাদের জন্য গুরুত্বপূর্ণ। পাকিস্তানে লম্বা সফর সূচিতে অনান্যদের মতাতমও দেখা দরকার।’

তিনি আরো বলেন, ‘আমাদের প্রাথমিক প্রস্তাবনা হচ্ছে, অল্প সময়ের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্ট পরিস্থিতিটা মূল্যায়ন করুক।’

সূত্রঃ বিডি২৪রিপোর্ট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)