বাংলাদেশ না আসলে প্রমাণ করতে হবে পাকিস্তান অনিরাপদ: পিসিবি

ক্রিকেট দুনিয়া 24th Dec 19 at 6:20pm 447
Googleplus Pint
বাংলাদেশ না আসলে প্রমাণ করতে হবে পাকিস্তান অনিরাপদ: পিসিবি

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি বলেছেন, আমরা প্রমাণ করতে সক্ষম হয়েছি পাকিস্তান ক্রিকেটের জন্য নিরাপদ। যদি কেউ এদেশ সফরে না আসে তাহলে তাকে প্রমাণ করতে হবে কেন দেশটি ক্রিকেটের জন্য অনিরাপদ।

এই মুহুর্তে ভারত পাকিস্তানের চেয়ে অনেক বেশি ঝুঁকিপূর্ণ বলেও মন্তব্য করেন তিনি। সোমবার করাচি টেস্ট জয়ের পর পিসিবি চেয়ারম্যান বলেন, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের পর এখন কারোরই পাকিস্তানে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্দেহ করা উচিত নয়।

আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে দুটি টেস্ট আর তিনটি টি-টোয়েন্টি খেলার কথা টাইগারদের। পাকিস্তানের মাটিতে দলকে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলার প্রস্তাব দিয়েছে বিসিবি। দুটি টেস্ট টাইগাররা খেলতে চায় নিরপেক্ষ ভেন্যুতে। বিসিবি নীতিগতভাবে চাচ্ছে পাকিস্তান সফরটি অল্প সময়ের ভেতরে শেষ করতে।

বাংলাদেশের আপত্তি নিয়ে এহসান মানি বলেন, ‘আমরা বাংলাদেশ বোর্ডের সঙ্গে কথা বলছি। শুধু বাংলাদেশ নয়, কোনো দলেরই দ্বিধা রাখা উচিত নয় যে, পিসিবি তাদের হোম সিরিজ শুধু পাকিস্তানেই আয়োজন করবে।’

‘আমি আশাবাদী, বাংলাদেশ পাকিস্তান সফরে আসবে। সফরে না আসার কোনো কারণই নেই। যদি শ্রীলঙ্কা পাকিস্তানে খেলে যেতে পারে, তবে অন্যরা কেন পারবে না?’ যোগ করেণ পিসিবি চেয়ারম্যান।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)