তামিম আমার বল মারতেই পারেন না : মুজিবুর রহমান

ক্রিকেট দুনিয়া 24th Dec 19 at 3:21pm 1,831
Googleplus Pint
তামিম আমার বল মারতেই পারেন না : মুজিবুর রহমান

ক্রিকেট বিশ্বে বর্তমানে সেরা দুই স্পিনার আফগানিস্তানের রাশিদ খান এবং মুজিবুর রহমান। বিশেষ করে বাংলাদেশের ব্যাটসম্যানদের কাছে তো এই দুজনের নাম আতঙ্ক। যার প্রমাণ মিলল গতকাল ও। বাংলাদেশ ক্রিকেটের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল একদমই খেলতে পারেন না মুজিবুর রহমানের বল।

বিপিএলের দুই ম্যাচ মিলল তার প্রমাণ। এবারের বিপিএলের দুই ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের আফগান স্পিনার মুজিব উর রেহমানের ১৩ বলে ৮ রান নিতে পেরেছেন তামিম ইকবাল। ৮ রানই এসেছে সিঙ্গেল থেকে।

এই বিষয়ে প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে এই স্পিনার হেসে হেসে বলেন, ‘তামিম আমাকে মারতে পারেন না। অন্য বোলাররা আসলে ওদের মারার চেষ্টা করেন। কিন্তু আমার প্রতিটি বল তিনি ঠেকান। তিনি আমাকে মারেনই না।’

ব্যাটসম্যানদের সমীহ যেকোনো বোলারের জন্যই সন্তুষ্টির। সেখানে তামিমের মতো ব্যাটসম্যানের সমীহ মুজিব কতটা উপভোগ করেন? সেটি বোঝা গেল মুজিবের হাসিমুখের জবাবে, ‘হ্যাঁ, আমি খুশি। যখন তামিম আমাকে ডট দেন, আমি খুব খুশি।’

কাল মুজিবের ৩ ওভার পর্যন্ত উইকেটে ছিলেন তামিম। স্ট্রাইক পেয়েছেন তাঁর ৮ বলে, নিয়েছেন ৩ রান। যে বিষয়টি নজর কাড়ল, তামিমকে প্রায় সবগুলো ডেলিভারিই লেংথে করেছেন মুজিব। ছিল ভেতরে-বাইরে খেলানোর বৈচিত্র্যও।

তথ্যসূত্র : প্রথম আলো

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)