শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি ও ওয়ানডে দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 24th Dec 19 at 11:10am 756
Googleplus Pint
শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি ও ওয়ানডে দল ঘোষণা

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে-এই দুই সিরিজের জন্য একসঙ্গে দল ঘোষণা করেছে ভারত। তবে বুমরাহ-ধাওয়ান ফিরলেও আসন্ন দুই সিরিজে থাকছেন না ভুবনেশ্বর কুমার আর দীপক চাহার। তারা দুজনই চোটে পড়েছেন।

এদিকে, চোট না থাকলেও ব্যস্ত সূচির ধকল কাটাতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে ওপেনার রোহিত শর্মা ও পেসার মোহাম্মদ শামিকে।

আগামী বছরের ৫ জানুয়ারি গোয়াহাটিতে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে। তারপর ৭ জানুয়ারি ও ১০ জানুয়ারি সিরিজের বাকি দুইটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ইন্দোর ও পুনেতে। এরপর ১৪ জানুয়ারিই আবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে নামবে ভারত।

শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি স্কোয়াড: বিরাট কোহলি ( অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াশ আইয়ার, সাঞ্জু স্যামসন, মনিশ পাণ্ডে, রিশাভ পান্ট ( উইকেটরক্ষক), শিবম দুবে, যুযবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, নবদ্বীপ সায়নি, জাসপ্রীত বু্মরাহ, ওয়াশিংটন সুন্দর।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের ওয়ানডে স্কোয়াড: বিরাট কোহলি ( অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, রোহিত শর্মা, শ্রেয়াশ আইয়ার, মনিশ পাণ্ডে, রিশাভ পান্ট ( উইকেটরক্ষক), শিবম দুবে, কেদার যাদব, যুযবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, নবদ্বীপ সায়নি, জাসপ্রীত বু্মরাহ।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)