ফক্স স্পোর্টসের এই দশকের সেরা ওয়ানডে একাদশে সাকিব

ক্রিকেট দুনিয়া 23rd Dec 19 at 2:17pm 355
Googleplus Pint
ফক্স স্পোর্টসের এই দশকের সেরা ওয়ানডে একাদশে সাকিব

২০১০ থেকে ১০১৯ এই একদশকের সেরা ওয়ানডে একাদশ নির্বাচন করেছেন অস্ট্রেলিয়ার জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ফক্স স্পোর্টস। যেখানে বাংলাদেশ থেকে একমাত্র ক্রিকেটার হিসেবে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান।

সাকিব দলে নেওয়ার কারণ হিসেবে ফক্স স্পোর্টস তাদের প্রতিবেদনে উল্লেখ করে, ‘বাংলাদেশের এই অলরাউন্ডার দুই বছরের (এক বছর স্থগিত নিষেধাজ্ঞা) জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ, কিন্তু তাতে ম্লান হচ্ছে না টাইগারদের হয়ে বিগত বছরগুলোতে তার পারফরম্যান্স।

২০১০ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ওয়ানডেতে সাকিব করেছেন ৪২৭৬ রান এবং উইকেট পেয়েছেন ১৭৭টি। উইকেট শিকারের দিক থেকে শুধু লাসিথ মালিঙ্গার পেছনে রয়েছেন। সম্ভবত দশকের সেরা অলরাউন্ডার, অথবা বেন স্টোকসের পর দ্বিতীয় সেরা।’

সাকিব ছাড়াও এই একাদশে আছেন, রোহিত শর্মা(ভারত), হাশিম আমলা(দক্ষিণ আফ্রিকা), বিরাট কোহলি(ভারত), কেন উইলিয়ামসন(নিউজিল্যান্ড), সাকিব আল হাসান(বাংলাদেশ), বেন স্টোকস(ইংল্যান্ড), মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক)(ভারত) মিচেল স্টার্ক(অস্ট্রেলিয়া), লাসিথ মালিঙ্গা(শ্রীলঙ্কা), ইমরান তাহির(দক্ষিণ আফ্রিকা), জাসপ্রিত বুমরাহ(ভারত)।

এর আগে এই দশকের সেরা টেস্ট একাদশ প্রকাশ করে ফক্স স্পোর্টস। যেখানে জায়গা পান বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। - স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)