দেশের হয়ে খেলার চেয়ে গর্বের কিছু হতে পারে না - আইপিএলের প্রশ্নে মুশফিক

ক্রিকেট দুনিয়া 21st Dec 19 at 6:46pm 707
Googleplus Pint
দেশের হয়ে খেলার চেয়ে গর্বের কিছু হতে পারে না - আইপিএলের প্রশ্নে মুশফিক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ১৩তম আসরের নিলাম সম্পন্ন হয়েছে। যেখানে নিলামে বাংলাদেশি ক্রিকেটার মুশফিকুর রহিমের নাম তুললেও দলে নেয়নি কোন দল। আজ আইপিএস ইস্যু নিয়ে মুখ খুললেন তিনি।

মুশফিক একটা সময় আইপিএলের নিলামে নাম দিতেই আগ্রহী ছিলেন না। দেশের ৬ জন ক্রিকেটার নাম দিতে আগ্রহ প্রকাশ করলেও আগ্রহী ছিলেন না মুশফিক। কিন্তু আইপিএলের ফ্র্যাঞ্চাইজিরাই মুশফিককে নিলামে পেতে আগ্রহ প্রকাশ করে, তখন মুশফিকও সম্মতি দেন।

আজ শনিবার (২১ ডিসেম্বর) সংবাদমাধ্যমকে এ বিষয় নিয়ে কথা বলেন মুশফিক। তিনি বলেন; “সত্যি বলতে আমি প্রথমে অবশ্যই চাইনি (নাম দিতে)। আমি জানি- হয়তবা আমাকে নিবেই না। এজন্য শুধুশুধু নাম দিয়ে লাভ নেই।

এরপর তারাই যখন অনুরোধ করল তখন ভাবলাম অনুরোধ যখন করেছে তাহলে দলে নেওয়ার সুযোগ থাকতে পারে। হয়নি- এটা আসলে আমার হাতে নেই। আমাদের হাতে হল ধারাবাহিক পারফর্ম করা। এরপর এটা (আইপিএলে দল পাওয়া) হলে হল না হলে নাই। এটা আমার কাছে মাথা ঘামানোর ব্যাপার না।”

তবে মুশফিক দেশের জন্যে খেলেন এটাই তার জন্যে গর্বের। মুশফিক আরও বলেন; “দেশের হয়ে খেলার চাইতে বেশি গর্বের কিছু হতে পারে না। কখনই এটা নিয়ে মাথাব্যথা নেই। তবে একটা আশা ছিল, হয়নি। কিন্তু জীবন এগিয়ে যায়।”

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)