আন্দ্রে ফ্লেচারের সেঞ্চুরিতে সিলেটের রানের পাহাড়

ক্রিকেট দুনিয়া 21st Dec 19 at 3:24pm 495
Googleplus Pint
আন্দ্রে ফ্লেচারের সেঞ্চুরিতে সিলেটের রানের পাহাড়

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম সেঞ্চুরি হলো আজ। সিলেট ঠান্ডার সেরা ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার তুলে নিয়েছেন সেঞ্চুরি ৫৩ বলে ১০ টি চার এবং পাঁচটি ছক্কা হাঁকিয়ে এবারের আসরের প্রথম সেঞ্চুরি করলেন তিনি।

টস হেরে আগে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় সিলেট থান্ডার। ভূমিকাতেই রবি ফ্রাইলিংকের বলে ক্লিন বোল্ড হয়ে ফেরেন আব্দুল মজিদ।

জনসন চার্লসকে নিয়ে সেই ধাক্কা কাটিয়ে উঠে আন্দ্রে ফ্লেচার। দুজনই ক্রিজে সেট হয়ে রীতিমতো চোখ রাঙাচ্ছেন। ব্যাটকে তলোয়ার বানিয়ে খুলনা টাইগার্স বোলারদের কচুকাটা করছেন উভয়ই। দলীয় ১৭১ রানের মাথায় ৩৮ বলে ১১ টি চার এবং পাঁচটি ছক্কার সাহায্যে ৯০ রান করে আউট হয় জনসন চার্লস।

কিন্তু অন্য প্রান্ত থেকে আবার ব্যাটিং তাণ্ডব শুরু করেন আন্দ্রে ফ্লেচার। ৫৩ বলে তুলে নিলে সেঞ্চুরি। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৩২ রান সংগ্রহ করে সিলেট। আন্দ্রে ফ্লেচার ১০৩ রান করে অপরাজিত থাকেন।

সিলেট থান্ডার একাদশ: আন্দ্রে ফ্লেচার, আব্দুল মজিদ, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), জনসন চার্লস, মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), নাজমুল হোসেন মিলন, ক্রিসমার সান্তোকি, মনির হোসেন, এবাদত হোসেন, সোহাগ গাজী ও নাভিন উল হক।

খুলনা টাইগার্স একাদশ: সাইফ হাসান, রহমানউল্লাহ গুরবাজ, রাইলি রুশো, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), শামসুর রহমান শুভ, রবি ফ্রাইলিংক, মেহেদী হাসান মিরাজ, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম ও রবিউল হক।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)