বাংলাদেশে আসার আগে রাজশাহীকে একটি শর্ত দিয়েছিলেন আন্দ্রে রাসেল

ক্রিকেট দুনিয়া 17th Dec 19 at 10:30am 3,245
Googleplus Pint
বাংলাদেশে আসার আগে রাজশাহীকে একটি শর্ত দিয়েছিলেন আন্দ্রে রাসেল

বাঁ হাঁটুটা ইদানীং বড্ড ভোগাচ্ছে তাঁকে। সেই ভোগান্তি থেকে বেরিয়ে আসতে কাল রাজশাহী রয়ালসের অনুশীলনের সিংহভাগ সময়ই আন্দ্রে রাসেলের কাটল শুশ্রূষার টেবিলে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নিজ দলের নেটের ঠিক পেছনেই এক পাশে টেবিলে আধশোয়া হয়ে থাকলেন।

একের পর এক ডাবে চুমুক দিচ্ছিলেন। আর একই সময়ে তাঁর হাটুতে এটা-ওটা মালিশ করেই যাচ্ছিলেন রাসেলের ফিজিও কাম ট্রেনার। রাজশাহী রয়ালস সূত্রে জানা গেছে, ‘রাসেল-এডওয়ার্ডস’ প্যাকেজের পেছনে বিস্তর ব্যয়ও হচ্ছে তাদের।

চুক্তি করার আগেই শর্ত দিয়েছিলেন যে নিয়ে আসবেন তাঁর ব্যক্তিগত ফিজিও কাম ট্রেনারকে। শর্ত ছিল এটিও যে, এডওয়ার্ডসের এখানে আসা-যাওয়া, থাকা-খাওয়াসহ যাবতীয় ব্যয়েরও জোগান দিতে হবে। রাজশাহী শিবির সানন্দে তা দিচ্ছেও।

যদিও এই বিপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে দলটির টপ অর্ডার এমন দুর্দান্ত ব্যাটিং করে দিয়েছে যে রাসেলকে নামতেই হয়নি আর। তাই এবার এখনো তাঁর মারদাঙ্গা ব্যাটিং দেখার সুযোগ হয়নি দর্শকদের।

ল রাসেলের হাঁটুর পরিচর্যা করতে করতেই রাজশাহী রয়ালসের লজিস্টিকস সামলানো কর্মকর্তাকে দিলেন আতা ফলের পাতা এনে দেওয়ার চাহিদাপত্র। চাহিদার জোগান দিতে একেকজনকে পাঠানো হলো একেক দিকে। যদিও সন্ধ্যা পর্যন্ত তা পাওয়ার কোনো খবর নেই।

এদিকে আবার এডওয়ার্ডসও মোটামুটি নিশ্চিত যে এই ফলের পাতা থেতলে তার রস মালিশ করা গেলে দারুণ ফল মিলবেই। দূরের এক নার্সারি থেকে সেটি পাওয়ার সম্ভাবনার কথা শোনা গেছে, তবে না পাওয়া পর্যন্ত বোল্ট-মো ফারাহর থেরাপিস্ট কবিরাজি চিকিৎসা ফলাতেও পারছেন না!

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)