আবারও ইনজুরিতে তামিম ইকবাল, বিপিএলের দ্বিতীয় পর্বে অনিশ্চিত

ফুটবল দুনিয়া 16th Dec 19 at 2:17pm 1,035
Googleplus Pint
আবারও ইনজুরিতে তামিম ইকবাল, বিপিএলের দ্বিতীয় পর্বে অনিশ্চিত

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর ক্রিকেট মাঠে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। বিপিএলে প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হলেও দ্বিতীয় ম্যাচে জ্বলে উঠেছিল তার ব্যাট। কিন্তু ইনজুরি যেন পিছু ছাড়ছেনা তামিম ইকবালকে।

আগামীকাল থেকে শুরু হচ্ছে বিপিএলের দ্বিতীয় পর্ব। কিন্তু এর আগে বড় ধরনের দুঃসংবাদ শুনতে হচ্ছে ঢাকা প্লাটুন কে। ইনজুরি র কারণে চট্টগ্রাম পর্ব খেলতে পারবেন না তামিম ইকবাল

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ফুড পয়জনিং থেকে জ্বরে ভুগছেন বাঁহাতি এ ব্যাটসম্যান। তার আগে সিলেট থান্ডারের বিপক্ষে ব্যাট করার সময় ডান পায়ের কুঁচকিতেও চোট পান তামিম।

যতদূর জানা গেল, সোমবার (১৬ ডিসেম্বর) ঢাকার অ্যাপোলো হাসপাতালে চোটাক্রান্ত কুঁচকির স্ক্যান করানো হবে। তবে বিসিবির চিকিৎসকরা ধারণা করছেন, চোট একেবারে ছোট না। কারণ কুঁচকির ব্যথাটা অনেকখানি জায়গাজুড়ে।

স্ক্যান করার পরই চোটের গভীরতা সম্পর্কে জানা যাবে। অবশ্য গ্রেড ওয়ান টিয়ার হলেও বিপিএলের চট্টগ্রাম পর্বে তামিমকে ছাড়াই খেলতে হবে ঢাকা প্লাটুনকে।

উল্লেখ্য, গত জুলাইয়ে শ্রীলংকা সফরের পর থেকে জাতীয় দলের বাইরে তামিম। আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টি২০ সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন তিনি। - বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)