মুশফিকের অধিনায়কত্বে বিপিএলে আমরা যে কোন দলকে হারাতে পারি : মোহাম্মদ আমির

ফুটবল দুনিয়া 16th Dec 19 at 12:06pm 3,638
Googleplus Pint
মুশফিকের অধিনায়কত্বে বিপিএলে আমরা যে কোন দলকে হারাতে পারি : মোহাম্মদ আমির

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে মাত্র একটি ম্যাচ খেলেছে খুলনা টাইগার্স। মুশফিকুর রহিমের নেতৃত্বে প্রথম ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছিল তারা। তবে ঢাকা পর্বে আর কোন ম্যাচ খেলেনি খুলনা। দ্বিতীয় পর্ব খেলতে বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছে খুলনা টাইগার।

আগামী ১৭ ডিসেম্বর চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে রাজশাহী মুখোমুখি হবে মুশফিকুর রহিমের খুলনা। বিপিএলের প্রথম ম্যাচে নিজেদের শক্তিমত্তার পরিচয় দিয়েছে খুলনা। তাই এবারের বিপিএলে কাউকে ছেড়ে কথা বলবেনা খুলনা এমনটাই বললেন তাদের ফাস্ট বোলার পাকিস্তানের মোহাম্মদ আমির।

মুশফিকুর রহিমের নেতৃত্বে এবারের টুর্নামেন্টের শিরোপা জিততে চান আমির। মুশফিকুর রহিমের প্রশংসা করে মোহাম্মদ আমির বলেন,”মুশফিকুর রহিম অনেক অভিজ্ঞ একজন ক্রিকেটার এবং অভিজ্ঞ অধিনায়ক।

বর্তমানে সে দারুণ ছন্দে রয়েছে এবং সে দারুণ ক্রিকেট খেলেন। তার নেতৃত্বে আমরা বিকেলে যে কোন দলকে হারানোর ক্ষমতা রাখি। আমাদের দলে অনেক তরুণ ক্রিকেটার আছে। এছাড়াও আমাদের দলে অনেক ভালো মানের কিছু বিদেশি ক্রিকেটার রয়েছে।

তারা অনেক প্রাণবন্ত। দলের জন্য খুবই ইতিবাচক দিক এটা। টিম ম্যানেজমেন্ট অনেক সহায়তা করছে। ফিজিও, ম্যানেজাররাও অনেক ভালো। আশা করছি দল হিসেবে ভালো করব।’

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)