দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ইংল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 14th Dec 19 at 8:02pm 565
Googleplus Pint
দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ইংল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ওয়ানডে দলে ডাক পেয়েছেন নতুন চার মুখ। আর টি-টোয়েন্টি দলে ফিরলেন জস বাটলার, বেন স্টোকস, জোফরা আর্চার। তবে জায়গা করে নিতে পারেননি জো রুট।

আরো জানা গেছে, নিউজিল্যান্ডে দলটির সর্বশেষ সফরের টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকা মঈন আলী ও জেসন রয় এই সফরের দুই ফরম্যাটেই থাকছেন।

অন্যদিকে ওয়ানডে সিরিজে ডাক পাওয়া নতুনরা হলেন- টম ব্যানটন, প্যাট ব্রাউন, সাকিব মাহমুদ ও ম্যাট পরাকিনসন। অবশ্য এদের মধ্যে ব্রাউন ও পারকিনসনকে টি-টোয়েন্টি দলেও রাখা হয়েছে।

উল্লেখ্য, আগামী ৪ ফেব্রুয়ারি কেপ টাউনে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। এ সিরিজে অধিনায়ক হিসেবে থাকছেন যথারীতি ইয়ন মরগানই।

ওয়ানডে সিরিজের পর প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। ১২ ফেব্রুয়ারি ইস্ট লন্ডনে প্রথম ম্যাচ মাঠে গড়াবে।

ইংল্যান্ড ওয়ানডে স্কোয়াড

ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, টম ব্যানটন, প্যাট ব্রাউন, স্যাম কারান, টম কারান, জো ডেনলি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ম্যাট পারকিনসন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ক্রিস ওকস।

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড

ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জোনাথন বেয়ারস্টো, জস বাটলার, প্যাট ব্রাউন, স্যাম কারান, টম কারান, জো ডেনলি, ক্রিস জর্ডান, ডেভিড মালান, ম্যাট পারকিনসন, জেসন রয়, বেন স্টোকস, মার্ক উড।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)