মাঠে ফিরছেন চট্টগ্রাম অধিনায়ক মাহমুদউল্লাহ

ক্রিকেট দুনিয়া 14th Dec 19 at 10:30am 419
Googleplus Pint
মাঠে ফিরছেন চট্টগ্রাম অধিনায়ক মাহমুদউল্লাহ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করা এবারের বিপিএলের আসরটি অন্য যেকোনোবারের চেয়ে একটু আলাদা, একটু বিশেষ। এই বিশেষ আয়োজনের উদ্বোধনী ম্যাচেই টস করতে নামতে পারতেন বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

কিন্তু ভারত সফরের কলকাতা টেস্ট থেকে বয়ে আনা হ্যামস্ট্রিং ইনজুরির কারণে হাতছাড়া হয় সেই সুযোগ। মিস করেন বিপিএলের নতুন আসরের প্রথম দুই ম্যাচ।

তার জায়গায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ইমরুল কায়েসের নেতৃত্ব দেয়ার কথা থাকলেও, দুই ম্যাচেই দায়িত্বে ছিলেন ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার রায়াদ এমরিট।

তবে তৃতীয় ম্যাচেই ফিরছেন মাহমুদউল্লাহ। আজ (শনিবার) দিনের প্রথম ম্যাচে রংপুর রেঞ্জার্সের মুখোমুখি হবে চট্টগ্রাম। এ ম্যাচের মধ্য দিয়েই এবারের বিপিএলে প্রথম ম্যাচ খেলতে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। স্বাভাবিকভাবেই অধিনায়কত্বও করবেন তিনি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে এ খবর। আসরের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারের বিপক্ষে ৫ উইকেটের দারুণ জয় পেলেও, নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের কাছে ৮ উইকেটে হেরেছে চট্টগ্রাম।

সূত্রঃ জুমবাংলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)