আইপিএল নিলামে মুশফিকসহ ৫ বাংলাদেশী, দেখে নিন তাদের ভিত্তিমূল্য

ক্রিকেট দুনিয়া 13th Dec 19 at 2:33pm 1,036
Googleplus Pint
আইপিএল নিলামে মুশফিকসহ ৫ বাংলাদেশী, দেখে নিন তাদের ভিত্তিমূল্য

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ২০২০ সালের আসরের নিলামের জন্য চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে টুর্নামেন্ট আয়োজকরা। প্রাথমিকভাবে দেশি-বিদেশি মিলিয়ে ৯৯৭ জন ক্রিকেটার নিবন্ধন করলেও, নিলামের জন্য ৩৩২ জনের নাম চূড়ান্ত করেছে আইপিএল আয়োজকরা।

এ চূড়ান্ত তালিকায় মুশফিকুর রহীমের নাম থাকার খবর জানা গিয়েছিল আগেই। অপেক্ষা ছিলো পূর্ণাঙ্গ তালিকা প্রকাশের। আজ (শুক্রবার) তালিকাটি প্রকাশ হতেই জানা গেলো মুশফিকসহ বাংলাদেশের মোট ৫ জন ক্রিকেটার রয়েছেন আইপিএলের নিলামে।

ADVERTISEMENT

তারা হলেন মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান এবং মোহাম্মদ সাইফউদ্দিন। আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় হতে যাওয়া আইপিএল নিলামে উঠবে তাদের নাম। ফ্র্যাঞ্চাইজিদের ইচ্ছার ওপর ভিত্তি করে দল পাবেন তারা।

এই ৫ ক্রিকেটারের মধ্যে সবচেয়ে বেশি ভিত্তিমূল্য ধরা হয়েছে বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানের। দুইবার আইপিএল খেলার অভিজ্ঞতাসম্পন্ন মোস্তাফিজের ভিত্তিমূল্য ১ কোটি ভারতীয় রুপি। এছাড়া উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিক ৭৫ লাখ, মিডলঅর্ডার ব্যাটসম্যান মাহমুদউল্লাহ ৭৫ লাখ, পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন ৫০ লাখ ও লেগ স্পিনিং অলরাউন্ডার সাব্বিরের ভিত্তিমূল্য নির্ধারিত হয়েছে ৫০ লাখ রুপি।

সূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)