তামিমের পারফম্যান্স নিয়ে যা বললেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 13th Dec 19 at 10:58am 904
Googleplus Pint
তামিমের পারফম্যান্স নিয়ে যা বললেন মাশরাফি

চলতি বছরে ব্যাটিং ব্যর্থতায় ভুগছেন টাইগার দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। ইংল্যান্ড বিশ্বকাপ, শ্রীলংকা সিরিজে হাসেনি তাঁর ব্যাট। এরপর পারিবারিক সমস্যার কারণে খেলা হয়নি ভারত সফরে। সব কিছু ভুলে চলতি বিপিএলে আবারো নিজেকে ফিরে পেতে চেয়েছিলেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। কিন্তু ঢাকা প্লাটুনের হয়ে খেলতে নেমে মাত্র পাঁচ রান করে আবারো ব্যাটিং ব্যর্থতাঁর পরিচয় দিলেন।

দীর্ঘ দিন পর খেলতে নামা তামিম ইকবালের কাছ থেকে তামিমভক্তরা রান আশা করেছিলেন কিন্তু সেই আশা পূরণ করতে পারেননি তিনি। তবে তাঁর এমন পারফম্যান্সে একটুও হতাশ নন ঢাকা প্লাটুনের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা। আজ মিরপুরে রাজশাহীর বিপক্ষে ম্যাচ শেষে মাশরাফির কাছে জানতে চাওয়া হয় তামিমের পারফম্যান্স নিয়ে কতটুকু সন্তুষ্ট ?

এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, আমার মনে হয় না তামিমকে নিয়ে বেশি চিন্তা করার আছে। গত বছরও তামিম বেশিরভাগ ম্যাচে এমন পারফরম্যান্সের ভেতর দিয়ে গিয়েছে, কিন্তু শেষ পর্যন্ত ম্যাচজয়ী নক কিন্তু ওরই ছিল। তামিম এটা বার বারই প্রমাণ করে এসেছে। এখন গুরুত্বপূর্ণ হচ্ছে দল হিসেবে খেলা যেটা আমরা আজ মিস করেছি।

উইকেটটা ভালো ছিল, সাধারণত মিরপুরে এমন উইকেট পাওয়া যায় না। ১৬০ রান করার মতো একটা পর্যায়ে ছিলাম আমরা। তারপর দুই তিনটা রান আউট মিস করেছে ফেলেছে দলের রান বাড়া। তারপরও আমার কাছে মনে হয় এখন চিন্তিত তো না ই, বড় আলোচনা করার সময়ও এখন না।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)