মুশফিকের জন্য আইপিএলের ফ্র্যাঞ্চাইজি থেকে বিসিবিকে ফোন

ক্রিকেট দুনিয়া 13th Dec 19 at 9:45am 3,617
Googleplus Pint
মুশফিকের জন্য আইপিএলের ফ্র্যাঞ্চাইজি থেকে বিসিবিকে ফোন

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে। তার আগে নিলামের প্রাথমিকভাবে তালিকায় থাকা ৯৭১জন ক্রিকেটারের মধ্য থেকে কমিয়ে৩৩২জনকে চূড়ান্ত করা হয়েছে।

চূড়ান্ত সেই তালিকায় আগেই নিবন্ধন করা ৬ বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদের নাম আদৌ আছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

নিলামের নিবন্ধনের তারিখ পেরিয়ে যাওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)সঙ্গে যোগাযোগ করে আইপিএলের এক ফ্র্যাঞ্চাইজি। তারা অনুরোধ করে, মুশফিক যেন নিবন্ধন করেন। সময় পেরিয়ে যাওয়ার পর সাইফউদ্দিন ও সাব্বির রহমানের জন্যও আইপিএল নিলামে নিবন্ধনের অনুরোধ আসে ফ্র্যাঞ্চাইজিগুলোর পক্ষ থেকে।

তবে আইপিএল ফ্রাঞ্চাইজিরা এবার বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে মুশফিককে নিয়েই একটু আগ্রহ দেখাচ্ছে। সবশেষ দিল্লিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অপরাজিত ৬০ রানের ইনিংস খেলে দলকে দুর্দান্ত জয় উপহার দেন মুশফিক।

এর আগে ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে বেঙ্গালুরুতে ভারতকে কাপিয়ে দিয়েছিলেন মুশফিক। কিন্তু দুর্ভাগ্যবশত সেই ম্যাচে মাত্র ১ রানে হেরে যায় বাংলাদেশ।দুর্দান্ত ফর্মে থাকা বাংলাদেশ দলের এ নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে দলে পেতে আগ্রহ দেখাচ্ছে আইপিএল ফ্রাঞ্চাইজিরা। -বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)