ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে আইপিএলের নিলামে মুশফিক

ক্রিকেট দুনিয়া 12th Dec 19 at 2:12pm 2,700
Googleplus Pint
ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে আইপিএলের নিলামে মুশফিক

আগামী বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) কলকাতায় অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুমের নিলাম। যেখানে শুরুতে নাম বা থাকলেও নিলামে নাম উঠাচ্ছেন মুশফিকুর রহিম।

এর আগে সিদ্ধান্ত নিয়েছিলেন, আইপিএলের নিলামে নামই দেবেন না মুশফিক। কিন্তু ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধে এ তালিকায় ২৪ জন নতুন ক্রিকেটার অন্তর্ভুক্ত করা হয়েছে। তাদের একজন হলেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিক।

এছাড়া ওয়েস্ট ইন্ডিজের পেসার কেসরিক উইলিয়ামস, অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার ড্যান ক্রিশ্চিয়ান, লেগস্পিনার অ্যাডাম জাম্পা, ইংল্যান্ডের ব্যাটসম্যান উইল জ্যাকসকে নতুনভাবে অন্তর্ভুক্ত করা হয়েছে

এবারের আইপিএলে খেলতে বাংলাদেশ থেকে নাম নিবন্ধন করেন ছয়জন। তারা হলেন তামিম ইকবাল,মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।তবে চূড়ান্ত তালিকায় তাদের কেউ আছেন কি না, সেটা জানা যায়নি। কারণ, নিলামের জন্য সব ক্রিকেটারের নাম প্রকাশ করেনি আইপিএল কর্তৃপক্ষ।

২০২০ সালের ২৩ মার্চ আনুষ্ঠানিকভাবে পর্দা উঠবে আইপিএলের ত্রয়োদশ সংস্করণের। খরচ বাঁচাতে এবার ছেঁটে ফেলা হয়েছে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। সেই অর্থ ভারতীয় ক্রিকেটের উন্নয়নে ব্যয় করা হবে। -স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)