আরেক ক্যারিবিয়ান ক্রিকেটারকে দলে ভেড়াল সিলেট

খেলাধুলার বিবিধ 8th Dec 19 at 6:39pm 792
Googleplus Pint
আরেক ক্যারিবিয়ান ক্রিকেটারকে দলে ভেড়াল সিলেট

চূড়ান্ত হয়ে গেছে আসন্ন বঙ্গবন্ধু বিপিএলের সময়সূচী। যেখানে আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের আসর। মাঠে নামার আগে নিজেদের দলগুলাকে ঢেলে সাজাচ্ছে সবাই। তারই প্রেক্ষিতে ড্রাফটের বাইরে থেকে এবার ওয়েস্ট ইন্ডিজের পেসার ক্রিসমার সান্টোকিকে দলে টানলো সিলেট থান্ডার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসরকে সামনে রেখে ড্রাফট থেকে প্রতিটি দলই স্কোয়াডে প্রয়োজনীয় সিংহভাগ খেলোয়াড়কে দলভুক্ত করেছে। সিলেট অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল সিলেট থান্ডার ড্রাফট থেকে দলে নিয়েছিল ১৩ ক্রিকেটারকে।

এরপর ড্রাফটের বাইরে থেকে পাকিস্তানি পেসার মোহাম্মদ সামি, ওয়েস্ট ইন্ডিজের শেলডন কটরেল এবং আন্দ্রে ফ্লেচারের সাথে আরেক পেসারকে দলে ভিড়িয়েছিলো সিলেট থান্ডার। সদ্য ভারত সফরে বল হাতে আলো ছড়ানো বাংলাদেশি ক্রিকেটার এবাদত হোসেনকে ড্রাফটের পর দলে নিয়েছিলো সুরমা পাড়ের দলটি।

তবে বিপিএল শুরুর সময় কাতারের টি-টেন লিগে খেলবেন সিলেটের একাধিক বিদেশি ক্রিকেটার। শেরফান রাদারফোর্ড, শফিকউল্লাহ শাফাক, জনসন চার্লদের ছাড়া মাঠের লড়াই শুরু কর‍তে হবে সিলেটকে। একই সাথে কটরেল ব্যস্ত থাকবেন জাতীয় দলের হয়ে। যার ফলে এবার ক্যারিবিয়ান পেসার সান্টোকিকে দলে টানলো সিলেট।

যদিও সিলেটে দেশি ও বিদেশি তারকার উপস্থিতি অপেক্ষাকৃত কম। তবে মেধাবী ও টি-টোয়েন্টির দক্ষ ক্রিকেটারদেরই বেছে নিয়েছে দলটির টিম ম্যানেজমেন্ট ও টিম স্পন্সর জিভানি ফুটওয়্যার কোম্পানি।

• একনজরে সিলেট থান্ডার স্কোয়াড:

দেশি ক্রিকেটার: মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন খান, রুবেল মিয়া ও এবাদত হোসেন।

বিদেশি ক্রিকেটার: শেরফান রাদারফোর্ড (ওয়েস্ট ইন্ডিজ), শফিকউল্লাহ শাফাক (আফগানিস্তান), নাভীন উল হক (আফগানিস্তান), জীবন মেন্ডিস (শ্রীলঙ্কা) শেলডন কটরেল (ওয়েস্ট ইন্ডিজ), মোহাম্মদ সামি (পাকিস্তান) ও ক্রিসমার সান্টোকি (ওয়েস্ট ইন্ডিজ)।

সূত্রঃ বিডিক্রিকটাইম

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)