বিপিএলে খেলতে ঢাকার পথে পাকিস্তানি ২ ফাস্ট বোলার

খেলাধুলার বিবিধ 8th Dec 19 at 2:27pm 1,462
Googleplus Pint
বিপিএলে খেলতে ঢাকার পথে পাকিস্তানি ২ ফাস্ট বোলার

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে দেশের ক্রিকেটের সবচেয়ে জমজমাট এবং বড় ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করা হবে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ। তবে ফ্রেঞ্চাইজি বাদ দেওয়ার কারণে এবারের বিপিএলে খেলতে আসছে না অনেক নামি দামি ক্রিকেটার।

গত মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো খেলতে এসেছিলেন অস্ট্রেলিয়ার বিধ্বংসী ক্রিকেটার স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। এছাড়াও খেলতে এসেছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবং টি-টোয়েন্টি ক্রিকেটের বাদশা এবি ডি ভিলিয়ার্স।

খেলতে এসেছিলেন অ্যালেক্স হেলস লাথিস মালিঙ্গা সুনীল নারায়ন সহ অনেক নামিদামি ক্রিকেট। কিন্তু এবারের মৌসুমে দেখা যাবে না তাদের কাউকেই। তারপরও এবারের মৌসুমে খেলতে আসছেন অনেকেই।

আসন্ন বঙ্গবন্ধু বিপিএলে অংশ নিতে এরই মধ্যে বাংলাদেশের উদ্দেশে রওনা দিয়েছেন পাকিস্তানের দুই তারকা পেসার মোহাম্মদ আমির এবং মোহাম্মদ ইরফান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বার্তায় নিজের আগমনী বার্তা জানান দেন ২৭ বছর বয়সী আমির। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল।

এই আসরে খুলনা টাইগার্সের হয়ে খেলবেন আমির। আর তাঁর স্বদেশী ইরফান খেলবেন রাজশাহী রয়্যালসের হয়ে। খুলনা টাইগার্স তাদের প্রথম ম্যাচ খেলবে ১২ ডিসেম্বর (বৃহস্পতিবার)। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ঢাকার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। -বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)