একনজরে জেনে নিন বিপিএল উদ্বোধনীতে কখন কী থাকছে

খেলাধুলার বিবিধ December 7, 2019 1,326
একনজরে জেনে নিন বিপিএল উদ্বোধনীতে কখন কী থাকছে

৮ ডিসেম্বর (রবিবার) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান। বিপিএলের দুই আসর পর উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রবিবারের এই অনুষ্ঠানের কার্যক্রমের সময়সূচি জানিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।


বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানটি মাতাতে থাকবেন ভারতের সুপার স্টার সালমান খান এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সঙ্গীত পরিবেশন করবেন বাংলাদেশের জেমস এবং মমতাজ। সঙ্গীত পরিবেশনার জন্য আনা হয়েছে ভারতের সনু নিগম এবং কৈলাশ খেরকেও।


বিকাল ৫টায় স্থানীয় সঙ্গীত শিল্পীদের দিয়ে শুরু হবে অনুষ্ঠান। এরপর মঞ্চ মাতাবেন জেমস। ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বিপিএলের বিশেষ এই আসরের। সাড়ে সাতটায় সঙ্গীত পরিবেশনা শুরু করবেন মমতাজ।


রাত ৮টায় সঙ্গীত পরিবেশনা শুরু করবেন সনু নিগম। এরপর কণ্ঠের জাদুতে দর্শক মাতাবেন কৈলাশ খের। সাড়ে আটটার দিকে মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ, এরপর সালমান খান। রাত ১১ পর্যন্ত চলবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠান দেখতে দর্শকদের বিকাল সাড়ে ৫টার আগে স্টেডিয়ামে উপস্থিত থাকতে হবে।


বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে শেখ সোহেল বলেন, ‘আপনারা জানেন যে, সাড়ে ৫টায় গেট বন্ধ করা হবে। বিকাল ৫টায় শুরু হবে অনুষ্ঠান। প্রথমে বাংলাদেশের শিল্পীরা মঞ্চে উঠবেন। ৬টার দিকে বাংলাদেশের জেমস সঙ্গীত পরিবেশন করবেন। এরপর ৭টায় প্রধানমন্ত্রী এসে উদ্বোধন করবেন। সাড়ে ৭টায় মমতাজ আপা সঙ্গীত পরিবেশন করবেন।’


‘এরপর ৮টার দিকে সনু নিগম সঙ্গীত পরিবেশন করবেন এবং সনু নিগমের পর আরেকজন শিল্পী। ৮.৩০ এ ক্যাটরিনা কাইফ আর ক্যাটরিনা কাইফের পরই সালমান খান। ৪টা থেকে ১১ টা পর্যন্ত আমাদের অনুষ্ঠানের লাইনআপ।’ যোগ করেন শেখ সোহেল।


আগামী ১১ ডিসেম্বর শুরু হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিপিএলের বিশেষ এই আসর। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের।