শ্রীলঙ্কা সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 7th Dec 19 at 8:19pm 655
Googleplus Pint
শ্রীলঙ্কা সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষণা

শ্রীলঙ্কা বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করছে পাকিস্তান। এই সিরিজের মধ্য দিয়ে দীর্ঘ ১০ বছর পর পাকিস্তানে টেস্ট ক্রিকেট ফিরতে যাচ্ছে । দলে ফিরলেন দশ বছর দলের বাইরে থাকা টপ অর্ডার ব্যাটসম্যান ফাওয়াদ আলম। ৩৪ বছর বয়সী এই ক্রিকেটারকে নিয়েই ১৬ সদস্যবিশিষ্ট টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান।

এদিকে ফাওয়াদ আলম কে দলে জায়গা দিতে বাদ পড়তে হয়েছে ইফতিখার আহমেদকে। অস্ট্রেলিয়া সফরে পারফরম্যান্সে সন্তোষজনক না থাকায় বাধ পড়লেন ইফতেখার। এদিকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য প্রস্তুত হলেও নাসিম শাহ এখনো টেস্ট দলে রয়েছেন। ঘরের মাঠে টেস্ট খেলে তিনি উড়াল দেবেন যুবাদের বিশ্বকাপে। স্পিনার কাশিফ ভাট্টি অস্ট্রেলিয়া সফরে খেলার সুযোগ না পেলেও এবারো দলে রয়েছেন।

এছাড়া আরও একটি পরিবর্তন এনে স্কোয়াড সাজিয়েছেন নির্বাচকরা। দল থেকে বাদ পড়েছেন অ্যাডিলেড টেস্টে খেলা মহাম্মদ মুসা, যিনি ঐ ম্যাচে উইকেটের খাতাই খুলতে পারেননি। তার বদলে দলে এসেছেন অভিষেকের অপেক্ষায় থাকা উসমান শিনওয়ারি।

শ্রীলঙ্কা সিরিজের জন্য পাকিস্তান এর স্কোয়াডঃ আজহার আলী (অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, ফাওয়াদ আলম, হারিস সোহাইল, ইমাম উল হক, ইমরান খান, খাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ ও উসমান শিনওয়ারি।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)