চার বিদেশির অনুপস্থিতিতে বিপাকে সিলেট থান্ডার!

খেলাধুলার বিবিধ 4th Dec 19 at 4:54pm 1,430
Googleplus Pint
চার বিদেশির অনুপস্থিতিতে বিপাকে সিলেট থান্ডার!

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে সামনে রেখেই এবারের বিপিএল বিশেষ আসরে করা হচ্ছে। আর কয়েকদিন পরেই মাঠে গড়াতে যাচ্ছে বিপিএলের এবারের আসর। এদিকে চার বিদেশি ক্রিকেটারের অনুপস্থিতিতে বিপাকে পড়েছেন সুরমা পাড়ের দল সিলেট থান্ডার।


এবারের প্লেয়ার্স ড্রাফটস থেকে ক্রিকেটারদের দলে ভেড়ানো নিয়ে চলেই যাচ্ছে বিতর্ক। যার সর্বশেষ এসেছে সিলেট থান্ডারকে ঘিরে। দলটির প্লেয়ার্স ড্রাফটস থেকে ক্রিকেটারদের দলে ভেড়ানো দেখেই মনে হচ্ছিল, খুব বড় তারকার দিকে একেবারেই ঝুঁকছেন না তারা। বিশেষ করে বিদেশী কোটায় নেই তেমন কোনো বড় নাম।


যারা আছেন তাদেরও এখন আসা হচ্ছে না। বিপিএলের ড্রাফটস থেকে বিদেশি ক্যাটাগরিতে উইন্ডিজ তারকা জনসন চার্লস, শফিকুল্লাহ শাফাককে দলে ভিড়িয়েছিল সুরমা পাড়ের দলটি। এছাড়া ড্রাফটসের বাইরে থেকে সর্বোচ্চ দুই বিদেশী ক্রিকেটার নেওয়ার ক্ষেত্রে পাকিস্তানের পেসার মোহাম্মদ সামি এবং উইন্ডিজের পেসার শেলডন কটরেলকে দলে নিয়েছিল।


এদিকে এই চার বিদেশীর একজনেরও আসা হচ্ছে না এবারের বিপিএলে। ৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ভারত সফরের ওয়ানডে এবং টি-২০ উভয় সিরিজের দলে থাকা ওয়েস্ট ইন্ডিজ পেসার শেলডন কট্রেল ও আগামি ৭ ডিসেম্বর থেকে কাতারে বসতে যাওয়া কাতার টি-১০ লিগের যোগ দিতে বিপিএলে আসার অনাগ্রহ দেখিয়েছেন আফগানিস্তানের শফিকুল্লাহ শাফাক, জনসন চার্লস ও পাকিস্তানি পেসার মোহাম্মদ সামি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)