লজ্জার রেকর্ড : ১১ জনই শূন্যে আউট, হার ৭৫৪ রানে!

ক্রিকেট দুনিয়া 21 Nov 2019 at 3:02pm 675
Googleplus Pint
লজ্জার রেকর্ড : ১১ জনই শূন্যে আউট, হার ৭৫৪ রানে!

এই দিনটা নিশ্চয়ই খুব শিগগিরই ভুলে যেতে চাইবে ভারতের মুম্বাইয়ের চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুল। লজ্জার এক রেকর্ড করে ইতিহাসের পাতায় নাম তুলে ফেলেছে আন্ধেরির এই স্কুল।

বোরিভলিতে হ্যারিস শিল্ডের প্রথম রাউন্ড নক আউট ম্যাচে স্বামী বিবেকানন্দ স্কুলের বিরুদ্ধে খেলতে নেমে তাদের সব ব্যাটসম্যানই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরে যান।

অতিরিক্ত যে ৭টি রান হয়েছিল, স্কোর বলতে সেটুকুই। ম্যাচে তারা হারে ৭৫৪ রানে। ৬ ওভারের মধ্যেই আন্ধেরির স্কুলের ইনিংস শেষ করে দেয় স্বামী বিবেকানন্দ স্কুল। সবচেয়ে আক্রমণাত্মক ছিল তাদের মিডিয়াম পেসার অলোক পাল।

তিন ওভার হাত ঘুরিয়ে ৬টি উইকেট তুলে নেয় সে। অধিনায়ক বরোদ ভাজে পায় দুটি উইকেট। আর বাকি দুই ব্যাটসম্যান রান আউট হয়েছে। ৭৫৪ রানে ম্যাচ হেরে যায় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুল।

ইন্টার-স্কুল ক্রিকেট টুর্নামেন্টে এটাই এ পর্যন্ত সবচেয়ে বড় হার।

মুম্বাইয়ের আজাদ ময়দানে প্রথম ব্যাট করতে নেমে স্বামী বিবেকানন্দ স্কুল ৩৯ ওভারে চার উইকেটে তোলে ৭৬১ রান। ট্রিপল সেঞ্চুরি করে মীত মায়েকর (৩৩৮ অপরাজিত, ১৩৪ বল, ৫৬x৪, ৭x৬)।

তিন ঘণ্টায় ৪৫ ওভারের নির্ধারিত খেলায় ৬ ওভার কম বল করার জন্য শাস্তি হিসেবে আরও ১৫৬ চাপিয়ে দেওয়া হয় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুলের উপর। সূত্র : এই সময়।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)