টাইগাররা ম্যাচ হারলে বাসা থেকে বের হই না: পাপন

ক্রিকেট দুনিয়া 17 Nov 2019 at 12:16pm 313
Googleplus Pint
টাইগাররা ম্যাচ হারলে বাসা থেকে বের হই না: পাপন

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ভারতের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট দলের নতজানু মুখ। টাইগারদের হতাশাজনক পারফরম্যান্স মন ভেঙে দিয়েছে কোটি ভক্তের। এবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন শোনালেন তার কষ্টের কথা। তিনি বলেন, ওরা হারলে বাসা থেকে বের হই না।

বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠানের পর সংবাদমাধ্যমকে বিসিবি সভাপতি বলেন, টেস্টের আগেই তো মন ভেঙে গেছে। এই সিরিজে অনেক আশা ছিল, টি-টোয়েন্টি আমরা জিতব। এর আগে প্রতিবার শেষ করতে গিয়ে আমরা হেরেছি। তবে এবার মনে-প্রাণে বিশ্বাস ছিল আমরা জিতব।

তিনি বলেন, প্রথম ম্যাচ জিতেছি। দ্বিতীয় ম্যাচ ওরা ভালো খেলে জিতেছে। তৃতীয় ম্যাচ তো নিশ্চিত জেতা ম্যাচ। ওই হার আসলে মানতে পারছি না। আমি তো হারলে বাসা থেকেই বের হই না। কোথাও যেতে চাই না।

নাজমুল হাসান পাপন বলেন, টেস্ট আমি যতটা ভেবেছিলাম, তার চেয়ে খারাপ হয়েছে। শুধু পিচ বা আবহ তৈরি করে লাভ নেই। ক্রিকেটারদের মধ্য থেকেও আসতে হবে। ভারতে আমি দেখেছি, ওরা ক্রিকেটকে ভালোবেসে ক্রিকেটের জন্য জীবন উৎসর্গ করছে। ওরা এত নিয়মকানুন মানে, আমাদের মধ্যে এটা দেখি না।

তবে এক থেকে দেড় বছরের মধ্যে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দল ভালো অবস্থানে থাকবে বলে ধারণা করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)