বন্ধুর সঙ্গে বসে টাইগারদের খেলা দেখবেন পাপন

খেলাধুলার বিবিধ 10th Nov 19 at 4:57pm 666
Googleplus Pint
বন্ধুর সঙ্গে বসে টাইগারদের খেলা দেখবেন পাপন

আজ কী তাহলে বাংলাদেশ জিততে যাচ্ছে? ভারতের মাটিতে ইতিহাস গড়ে ফেলবেন রিয়াদ-মুশফিকরা? সময় বলে দিবে সব। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ভারত-বাংলাদেশ দুই দলই ১-১ সমতা থাকায় আজকের ম্যাচটি রূপ নিলো অলিখিত ফাইনালে।


নাগপুরের বিদর্ভ ক্রিকেটের অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়ামে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে এই ম্যাচটি। রিয়াদ-রোহিতদের অলিখিত বন্ধুর সঙ্গে মাঠে বসেই উপভোগ করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।


খেলা দেখার জন্য পাপন ইতিমধ্যে নাগপুরে চলে এসেছেন। দৈনিক আমাদের সময়কে তার আসার কথা জানিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘সভাপতি ইতিমধ্যে চলে এসেছেন। তিনি আইসিসি প্রেসিডেন্টের সঙ্গে খেলা দেখবেন। তারপর আবার দেশে ফিরে যাবেন। টেস্ট দেখতে ইন্দোর যাবেন না।’


ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) প্রেসিডেন্ট শশাংক মনোহর ও বিসিবি সভাপতি দুজনই বন্ধু। দুজনের মধ্যে রয়েছে বেশ সখ্যতা। তার ওপর শশাংকর জন্ম নাগপুরেই।


ক্রিকেটারদের মানসিকভাবে চাঙ্গা করার জন্য তিনি প্রথম ম্যাচ দেখতে এসেছিলেন নয়াদিল্লিতে। এই ম্যাচ বাংলাদেশ দুর্দান্ত জয় পায়। দিল্লিতে বিসিবি সভাপতি বলেছিলন, ‘ভারত অনেক শক্তিশালী দল সবাই জানে। আমাদের চেয়ে শক্তিশালী তো বটেই। ভারতে এসে ভারতকে হারানো অলমোস্ট ইম্পসিবল।


কারণ আমরা বিগত খেলাও যদি দেখি অস্ট্রেলিয়া , দক্ষিণ আফ্রিকা বড় বড় দলগুলো ওরা এসেও হিমসিম খেয়েছে। ওরা দাঁড়াতেও পারেনি। কিন্তু একটা কথাও বলি ওদের দেশে এসে যদি কেউ ওদের হারাতে পারে সেটা বাংলাদেশ।’


সূত্রঃ দৈনিক আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)