ম্যান অব দ্যা সিরিজ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে যারা

ক্রিকেট দুনিয়া 09 Nov 2019 at 2:00pm 1,077
Googleplus Pint
ম্যান অব দ্যা সিরিজ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে যারা

সিরিজ নির্ধারণী ম্যাচে আগামীকাল ভারতের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ দল। সিরিজের প্রথমটি তে বাংলাদেশ এবং দ্বিতীয় টিতে ভারত জয়লাভ করে ইতিমধ্যে সিরিজ সমতায় রয়েছে।

আগামীকাল হবে শিরোপার লড়াই। আগামীকাল বাংলাদেশ ম্যাচের জিততে পারলে ভারতের মাটিতে প্রথম দল হিসেবে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভ করবে বাংলাদেশ।

অন্যদিকে বাংলাদেশকে হারিয়ে এই লজ্জার রেকর্ড করতে দেবে না ভারত। এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক ভারতের রোহিত শর্মা এবং সর্বোচ্চ উইকেট সংগ্রাহক বাংলাদেশের লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব।

সিরিজে ম্যান অব দ্যা সিরিজ হওয়ার দৌড়ে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছে এই দুই ক্রিকেটার‌। এছাড়াও শিখর ধাওয়ান, মুশফিকুর রহিম, নাঈম শেখ এবং সৌম্য সরকার রয়েছে এই তালিকায়।

ব্যাট হাতে দ্বিতীয় ম্যাচে তাণ্ডব চালিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের করেন ৮৫ রান। টি-টোয়েন্টি সিরিজে রান সংগ্রহের তালিকায় প্রথম দুজন ই ভারতীয় ওপেনার।

দ্বিতীয় স্থানে থাকা রোহিত শর্মা দুই ম্যাচে করেছেন ৭২ রান। তবে তালিকার পরে তিনজনই বাংলাদেশী ব্যাটসম্যান। দুই ম্যাচে সৌম্য সরকার করেছেন ৬৯ রান, মুশফিকুর রহিম করেছেন ৬৪ রান, এবং নাঈম শেখ করেছেন ৬২ রান।

তবে উইকেট সংগ্রহের তালিকায় সবার ওপরে রয়েছে আমিনুল ইসলাম বিপ্লব। দুই ম্যাচে তিনি নিয়েছেন চারটি উইকেট। এরপর রয়েছে ভারতীয় লেগস্পিনার যুবেন্দ্র চাহাল। তিনি নিয়েছেন ৩ উইকেট। -বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)