এক উইকেট কম নিয়ে খেলছে বাংলাদেশঃ গম্ভীর

খেলাধুলার বিবিধ 3rd Nov 19 at 6:01pm 1,549
Googleplus Pint
এক উইকেট কম নিয়ে খেলছে বাংলাদেশঃ গম্ভীর

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে দুর্বার ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। রোববার (৩ নভেম্বর) দিল্লীর অরুন জেটলি স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি। ম্যাচের চেয়ে দিল্লির বায়ু দূষণ এখন বেশি আলোচনায়। সেখানে ঠিক প্রতিযোগিতামূলক ম্যাচ খেলার আদর্শ পরিবেশ নেই।


দিল্লির দূষণ নিয়ে আগেই মন্তব্য করেছেন ভারতের সাবেক টপ অর্ডার ব্যাটসম্যান গৌতম গম্ভীর। রোববার ম্যাচের আগে টাইমস অব ইন্ডিয়ায় লেখা এক কলামে তিনি লিখেন, ক্রিকেট মজার এক খেলা। কিন্তু দিল্লির পরিস্থিতি বাংলাদেশকে কিছুটা অস্বস্তির মধ্যে ফেলে দিয়েছে। দেখা যাক কী হয়। আমি বাংলাদেশ দলকে ধন্যবাদ জানাই। ভারতের রাজধানীর এই দূষণের পরও তারা খুব একটা অসন্তোষ প্রকাশ করছে না। দিল্লি আসলে এখন খেলার জন্য আদর্শ জায়গা না।


ভারতের বিপক্ষে বাংলাদেশের এই সিরিজ নিয়ে এবং বাংলাদেশের সম্ভাবনা নিয়ে ভারতীয় সাবেক এই তারকা এবং ক্ষমতাসীন দল বিজেপির নেতা গৌতম গম্ভীর বলেন, যেভাবেই দেখুন, বাংলাদেশ এক উইকেট কম নিয়ে খেলছে। কারণ সাকিব তাদের দলের জন্য খুবই বড় একজন ক্রিকেটার।


তিনি বলেন, আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে সাকিব আমার সতীর্থ ছিলেন। আমি জানি, সাকিব তার দিনে কী করতে পারে। সাকিবের নিষেধাজ্ঞার খবর আসার আগে আমি ভেবেছিলাম, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের চেয়ে বাংলাদেশের বিপক্ষে সিরিজটা বেশি প্রতিদ্বন্দ্বীতার হবে। সাকিবের ঘটনা সেই সম্ভাবনা কমিয়ে দিয়েছে। -জুমবাংলা

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)