ধর্মঘটে বাংলাদেশের ক্রিকেটাররা: ভারত সফর নিয়ে যা বললেন সৌরভ

ক্রিকেট দুনিয়া 22 Oct 2019 at 11:21am 370
Googleplus Pint
ধর্মঘটে বাংলাদেশের ক্রিকেটাররা: ভারত সফর নিয়ে যা বললেন সৌরভ

ক্রিকেটারদের অনির্দিষ্টকালের ধর্মঘটে অনিশ্চয়তায় পড়ে গেছে জাতীয় দলের ভারত সফর। বাংলাদেশ-ভারত সিরিজটা শেষ পর্যন্ত হবে তো? ভারতীয় বোর্ড বিসিসিআইয়ের নব্য সভাপতি সৌরভ গাঙ্গুলি অবশ্য যথেষ্ট আত্মবিশ্বাসী। ধর্মঘটের প্রভাব ভারত সফরে পড়বে না বলেই মনে করেন তিনি।

সোমবার মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানো, ক্রিকেটারদের অবকাঠামোগত উন্নয়নসহ মোট ১১ দফা দাবি জানিয়েছেন সাকিব, তামিমসহ প্রথম শ্রেণির ক্রিকেটাররা।

দাবি পূরণ না হওয়া পর্যন্ত ক্রিকেটীয় কোনো কার্যক্রমে অংশ নেবেন না তারা। এতে করে বাংলাদেশের ভারত সফর পড়ে গেছে ঝুঁকিতে। তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে ভারতে যাওয়ার কথা বাংলাদেশের।

যার শুরুটা হবে ৩ নভেম্বর টি-টোয়েন্টি দিয়ে। দুই টেস্টের একটি আছে আবার সৌরভের ঘরের মাঠ কলকাতার ইডেন গার্ডেনে। ম্যাচটা স্মরণীয় করে রাখতে বেশ কিছু পরিকল্পনাও হাতে নিয়েছেন বিসিসিআই সভাপতি।

সাকিবদের ধর্মঘট সফরে প্রভাব ফেলবে না বলেই মনে করেন সৌরভ, ‘এটা তাদের অভ্যন্তরীণ বিষয়। কিন্তু তারা এটার সমাধান করবে, তারা আসবে।’

এ ব্যাপারে বিসিবির সঙ্গে কথা বলার প্রয়োজন আছে বলেও মনে করেন না সাবেক ভারতীয় অধিনায়ক, ‘সফরের বিষয়ে বিসিবির সঙ্গে কথা বলব, কিন্তু এটা আমার ভাবনার বিষয় না।'

সূত্রঃ বিডি প্রতিদিন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)