দুবাইয়ে টি-টেন ক্রিকেট লিগে খেলতে পারবে না সুযোগ পাওয়া ৭ ক্রিকেটার!

ক্রিকেট দুনিয়া 19 Oct 2019 at 8:58am 1,678
Googleplus Pint
দুবাইয়ে টি-টেন ক্রিকেট লিগে খেলতে পারবে না সুযোগ পাওয়া ৭ ক্রিকেটার!

আগামী ১৪ থেকে ২৪ নভেম্বর দুবাইয়ে হবে টি-টোয়েন্টি ক্রিকেট লিগের তৃতীয় আসর। এবার আসরে থাকছে বাংলাদেশ একটি ফ্র্যাঞ্চাইজি। বাংলা টাইগার নামে এই দলে খেলবে বাংলাদেশী সাত ক্রিকেটার। কিন্তু ড্রাফটের পর নতুন সমস্যায় পড়েছে দলটি। বাংলা টাইগার্সের কোচ আফতাব আহমেদ সেটি নিয়ে আছেন বেশ চিন্তায়।

ড্রাফট থেকে বাংলাদেশের তিন ব্যাটসম্যান এনামুল হক, জুনায়েদ সিদ্দিক ও ইয়াসির আলী, দুই অলরাউন্ডার ফরহাদ রেজা ও মেহেদী হাসান এবং দুই বোলার আবু হায়দার ও আরাফাত সানিকে দলে নিয়েছে টাইগার্স।

আফতাব আহমেদের দল বাংলা টাইগার্স ছাড়া অন্য কোনো দলে বাংলাদেশের কোনো খেলোয়াড় নেই। টুর্নামেন্ট এমন সময় শুরু হবে যখন থাকবে জাতীয় লিগের শেষ রাউন্ড। সমস্যাটা হয়েছে এখানেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনাপত্তিপত্র (এনওসি) দেবে না বাংলা টাইগার্সে সুযোগ পাওয়া সাত বাংলাদেশি ক্রিকেটারকে।

কেন এনওসি দিতে চাইছেন না, সেটির ব্যাখ্যা দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ‘জাতীয় লিগ আমাদের কাছে বেশি প্রাধান্য পাচ্ছে। এটির সঙ্গে সাংঘর্ষিক হলে দেওয়া হবে না (অনাপত্তিপত্র)। জাতীয় লিগ উপেক্ষা করে এনওসি দেওয়া হবে আমাদের নীতিবহির্ভূত।’

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)