অস্ট্রেলিয়ার বিপক্ষে লঙ্কানদের চমকে ভরা টি-টোয়েন্টি দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 17th Oct 19 at 9:23pm 540
Googleplus Pint
অস্ট্রেলিয়ার বিপক্ষে লঙ্কানদের চমকে ভরা টি-টোয়েন্টি দল ঘোষণা

চমক দিয়ে অস্ট্রেলিয়া সিরিজের দল ঘোষণা করলো শ্রীলঙ্কা। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) লাসিথ মালিঙ্গা কে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেন লঙ্কান নির্বাচকরা। সদ্য পাকিস্তান সফর সফলভাবে শেষ করে এসেছে শ্রীলঙ্কা। নিরাপত্তা শঙ্কায় দলের অনেক অভিজ্ঞরা সফর না করলে প্রায় দ্বিতীয় সারির দল নিয়ে পাকিস্তানে যায় শ্রীলঙ্কা।

তিন ম্যাচে সিরিজের ওডিয়াইতে ২-০ সিরিজ হেরে গেলেও তিন ম্যাচের টি -২০ তে পাকিস্তান কে হোয়াইটওয়াশ করেন পাকিস্তানকে৷ যা ২০০৯ সালের পর পাকিস্তানে কোন আন্তর্জাতিক দলের সফর।

পাকিস্তান সফরের ব্যস্ততা শেষ করতে না করতে এবার বেশ তাড়াহুড়ো করে অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি শুরু করেছে শ্রীলঙ্কা। সেই ধারাবাহিকতায় লাসিথ মালিঙ্গা কে অধিনায়ক করে এক শক্তিশালী দল ঘোষণা করেছেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের জন্য শ্রীলঙ্কার স্কোয়াড়-লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), কুশাল পেরেরা, কুশাল মেন্ডিস, দানুশকা গুনাতিলাকা, আভিষকা ফার্নন্দো, নিরোশন ডিকওয়েলা , দাসুন শানাকা, শেহান জয়সুরিয়া, বানুকা রাজাপাকসা, ওয়ানিন্দু হাসরাঙা, লক্ষ্মণ সান্দাকান, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, ইসুরু উদানা ও কাসুন রাজিথা।

২৭শে অক্টোবর এডিল্যাডে প্রথম টি-২০ দিয়ে তিন ম্যাচের সিরিজ শুরু করবে স্বাগতিক অস্ট্রেলিয়ার ও শ্রীলঙ্কা। পরে ৩০শে অক্টোবর সিরিজের দ্বিতীয় ম্যাচ এবং ১ এ নভেম্বর তৃতীয় ম্যাচ দিয়ে সিরিজ শেষ করবে দু-দল।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)