৭ বাংলাদেশিকে নিয়ে যেমন হলো ‘বাংলা টাইগার্সের’ স্কোয়াড...

ক্রিকেট দুনিয়া 17 Oct 2019 at 8:39am 1,440
Googleplus Pint
৭ বাংলাদেশিকে নিয়ে যেমন হলো ‘বাংলা টাইগার্সের’ স্কোয়াড...

ক্রিকেটের সবচেয়ে ছোট সংস্করণ আবু ধাবি টি-টেন লীগের তৃতীয় আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছে ‘বাংলা টাইগার্স’ নামে বাংলাদেশের কোন ফ্র্যাঞ্চাইজি। এই আসরকে সামনে রেখে বুধবার প্লেয়ার ড্রাফট থেকে দেশী-বিদেশীদের নিয়ে তারকাপূর্ন দল গঠন করেছে দলটি।

বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। এছাড়াও প্লেয়ার ড্রাফট থেকে তারা দলে ভিড়িয়েছে, রাইলি রুশো, আন্দ্রে ফ্লেচারদের মতো ক্রিকেটারদের। বাংলাদেশ থেকে তারা ভিড়িয়েছে ৭ জন ক্রিকেটারকে।

‘এ’ ক্যাটাগরি থেকে তিন বিদেশী, রাইল রুশো, রবি ফ্রাইলিঙ্ক ও আন্দ্রে ফ্লেচারকে দলে নিয়েছে তারা। ‘বি’ ক্যাটাগরি থেকে দুই বিদেশী কোয়াইজ আহমেদ ও জেমস ফকনার খেলবেন বাংলা টাইগার্সের হয়ে।

ভারত সিরিজের কারনে জাতীয় দলের ক্রিকেটারদের পাচ্ছেনা ফ্র্যাঞ্চাইজিটি। সে কারনে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের থেকে ‘সি’ ক্যাটাগরির এনামুল হক বিজয় ও ফরহাদ রেজাকে দলে নেয় তারা।

ইমার্জিং ক্যাটাগরি থেকে খেলবেন মেহেদী হাসান, ইয়াসির আলীকে। আর ড্রাফট থেকে তারা দলে নিয়েছে জুনায়েদ সিদ্দিকী ও আরাফাত সানিকে। উল্লেখ্য, নভেম্বরের ১৫-২৪ তারিখ আবুধাবিতে চলবে টি-১০ এর তৃতীয় আসর।

বাংলা টাইগার্সের স্কোয়াডঃ

থিসারা পেরেরা, রাইলি রুশো, আন্দ্রে ফ্লেচার, রবি ফ্রাইলিঙ্ক, জেমস ফকনার, কায়েস আহমেদ, চিরাগ সুরি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, ইয়াসির আলি রাব্বি, কলিন ইনগ্রাম ও মেহেদি হাসান।

সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)