নির্ধারিত সময়ে আয়োজন করা হবে এবারের বিপিএল!

ক্রিকেট দুনিয়া 16 Oct 2019 at 2:11pm 1,099
Googleplus Pint
নির্ধারিত সময়ে আয়োজন করা হবে এবারের বিপিএল!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট নিয়ে বেশ কয়েকদিন ধরেই বেশ আলোচনা হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হবে এবারের বিপিএল। তবে বিপিএল সময় মত হবে কিনা সেটা নিয়ে বেশ জটিলতা তৈরি হয়।

গত সপ্তাহে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেছিলেন, বিপিএল সময় মত হচ্ছে। পরে বোর্ড কার্যালয়ে বিপিএল নিয়ে সভা শেষে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেছিলেন, নির্ধারিত সময় বিপিএল হচ্ছে না ৭-১০ দিন পিছিয়ে যেতে পারে।

এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন পরিষ্কার জানিয়ে দিলেন নির্ধারিত সময়েই মাঠে গড়াচ্ছে বিপিএল। বোর্ড সভাপতি বলেন, ‘মোটামুটি সব কিছুই ঠিক করা আছে।

আমি প্রথম দিন যেটি বলেছি সেটাই, আর কোনো পরিবর্তন নেই। এবার তিন স্পন্সর থাকবে, আমরা নিজেরা চালাবো, যা যা বলেছিলাম সবই ঠিক আছে। দল যে ঠিক করবো এখানে লেগ স্পিনার একজনকে চাচ্ছি রাখতে।

স্থানীয় খেলোয়াড়রা যে পজিশনে খেলবে, এগুলো তো প্রথম দিনই সব বলে দিয়েছি। এর মধ্যে কোনো পরিবর্তন আসেনি। আর আমি কোনো কারণ দেখি না বিপিএল শিফট হওয়ার। এখন পর্যন্ত শিফট হওয়ার কোনো কারণ আছে বলে আমার জানা নেই।’

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)