সিপিএল সেরা একাদশে জায়গা হয়নি গেইল-রাসেল-হোল্ডারদের

ক্রিকেট দুনিয়া 15 Oct 2019 at 7:44pm 454
Googleplus Pint
সিপিএল সেরা একাদশে জায়গা হয়নি গেইল-রাসেল-হোল্ডারদের

গত ১২ অক্টোবর শেষ হয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)। পুরা টুর্নামেন্টে দুর্দান্ত পারফরমেন্স করা গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে ২৭ রানে শিরোপার মুকুট পড়ে বার্বাডোজ ট্রাইডেন্টস। সফল টুর্নামেন্ট শেষে ঘোষণা করা হয়েছে প্রতিযোগিতাটির সেরা দল। যেখানে জায়গা মেলেনি ক্রিস গেইল, আন্দ্রে রাসেল কিংবা বার্বাডোজের অধিনায়ক জেসন হোল্ডার।

যেখানে চ্যাম্পিয়ন দল বার্বাডোজ থেকে রাখা হয়েছে দুইজন ক্রিকেটারকে, তারা হলেন রাইমন রেফার ও হেইডেন ওয়ালশ জুনিয়র। টুর্নামেন্টে রেকর্ড টানা ১১ ম্যাচ জিতে ফাইনালে স্বপ্নভঙ্গ হওয়া গায়ানা ওয়ারিয়ার্সের আছেন ৫ ক্রিকেটার।

এছাড়াও ত্রিনবাগো নাইট রাইডার্স থেকে লেন্ডল সিমন্স ও কাইরন পোলার্ড। উইকেটরক্ষক হিসাবে সুযোগ পেয়েছেন জ্যামাইকা তালাওয়াহসের গ্লেন ফিলিপস। এছাড়াও সেন কিটস থেকে সেরা ১১ তে সুযোগ মিলেছে অলরাউন্ডার ফ্যাব্রিয়েন অ্যালেনের।

তবে সেরা এই একাদশে সুযোগ হয়নি সাকিবের। টুর্নামেন্টের মাঝপথে খেলতে যাওয়া সাকিব লিগে খেলেছেনই মোটে ৫টা ম্যাচ। এবারের সিপিএলে সেরা তিন উইকেট সংগ্রাহকের মধ্যে একজন হলেও জায়গা পাননি চ্যাম্পিয়ন বার্বাডোজের অধিনায়ক হোল্ডার। ১৩ ম্যাচে ৪১৫ রান নিয়ে সেরা রান সংগ্রাহকের তালিকায় ৩ নম্বরে থেকেও বিশেষজ্ঞদের মন গলাতে পারেননি জনসন চার্লস।

এক নজরে সিপিএলের সেরা একাদশ : ব্রেন্ডন কিং (গায়ানা), লেন্ডল সিমন্স (ত্রিনবাগো), গ্লেন ফিলিপস (উইকেটরক্ষক, জ্যামাইকা), শোয়েব মালিক (অধিনায়ক, গায়ানা), কাইরন পোলার্ড (ত্রিনবাগো), ফ্যাব্রিয়ান অ্যালেন (সেন্ট কিটস), ক্রিস গ্রিন (গায়ানা), রোমারিও শেফার্ড (গায়ানা), রাইমন রেফার (বার্বাডোজ), হেইডেন ওয়ালশ জুনিয়র (বার্বাডোজ) ও ইমরান তাহির (গায়ানা)।

সূত্রঃ আমাদের সময়

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)