বাংলা টাইগার্সের হয়ে টি-টেন লীগে খেলবেন ছয় বাংলাদেশী!

ফুটবল দুনিয়া 11th Oct 19 at 6:54pm 5,882
Googleplus Pint
বাংলা টাইগার্সের হয়ে টি-টেন লীগে খেলবেন ছয় বাংলাদেশী!

আগামী মাসে শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে ছোট সংস্করণ টি-টেন লীগের তৃতীয় আসর। প্রথমবারের মতো এতে অংশ নিতে যাচ্ছে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। ইতোমধ্যেই টি-টেন কতৃপক্ষের সাথে চুক্তি সমাপ্ত করে দল গঠনে মনোনিবেশ করেছে ফ্র্যাঞ্চাইজিটি।


এ মাসের তারিখ অনুষ্ঠিত হবে টি-টেন লীগের প্লেয়ার ড্রাফট। এর আগেই প্রায় নিজেদের আইকন প্লেয়ার ও বাংলাদেশী ক্রিকেটারদের দেশী ক্যাগরির ৬ জন ক্রিকেটারদের ড্রাফটের জন্য নির্দিষ্ট করেছে।


জানা গেছে, দলটির আইকন প্লেয়ার হওয়ার দৌড়ে এখন পর্যন্ত রয়েছে তিনজন ক্রিকেটার। তারা হলেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা, নিউজিল্যান্ডের গ্র্যান্ডহোম ও চিটাগংয়ের হয়ে বিপিএল মাতানো রবি ফ্রাইলিঙ্ক। তবে এদের মধ্যে সবচেয়ে বেশি সম্ভাবনা রয়েছে থিসারা পেরেরার।


আর টি-টেন লীগের সময় টাইগারদের ভারত সফর থাকার কারনে জাতীয় দলের ক্রিকেটারদের পাচ্ছেনা ফ্র্যাঞ্চাইজিটি। তবে তাদের ছাড়াই অন্য ক্রিকেটারদের নিয়ে ইতোমধ্যেই পরিকল্পনা করেছে তারা। ‘এ’ ক্যাটাগরিতে ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, ‘সি’ ক্যাটাগরিতে আরিফুল হক , ইমার্জিং ক্যাটাগরিতে মেহেদী হাসান ও ইয়াসির আলি রাব্বির সাথেও আলোচনা গড়িয়েছে অনেক দূর।


উল্লেখ্য, আগামী ১৫ থেকে ২৪ নভেম্বর আবুধাবিতে ৮ দলকে নিয়ে অনুষ্ঠিত হবে টি-টেন লীগের তৃতীয় আসর। সে অনুয়ায়ী ইতোমধ্যেই কোচ হিসেবে বাংলাদেশের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদকে নিয়োগ দিয়েছে বাংলা টাইগার্স। ম্যানেজার হিসেবে থাকবেন নাফিস ইকবাল।


কাল দুপুর একটায় চট্রগ্রাম ক্লাবের অডিটোরিয়ামে বাংলা টাইগার্সের মালিকানায় থাকা এফএমসি গ্রুপের মালিক ইয়াসিন চৌধুরী ও সাবেক বিসিবি পরিচালক এবং বিপিএলের প্রতিষ্ঠাতা সদস্য সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীরের উপস্থিতি দলটির লগো উন্মোচন করবেন চট্রগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)