চমক দিয়ে অস্ট্রেলিয়ার টি-২০ দল ঘোষনা

ক্রিকেট দুনিয়া 08 Oct 2019 at 7:00pm 932
Googleplus Pint
চমক দিয়ে অস্ট্রেলিয়ার টি-২০ দল ঘোষনা
ঘরের মাঠে পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করলো ক্রিকেট অস্ট্রেলিয়া। দলে ফিরেছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার। বাধ পড়লেন মার্ক স্টয়নিস। প্রায় সাড়ে তিন বছর পর অস্ট্রেলিয়ার টি-২০ দলে ফিরলেন ফর্মের তুঙে থাকা স্টিভ স্মিথ।

২০১৬ সালে ভারতে মোহালিতে সর্বশেষ টি -২০ খেলেন এই ডানহাতি ব্যাটসম্যান। আশ্যাজের অতি মানবীয় ব্যাটিং দুরদর্শিতায় দলে জায়গা করে নিলেন স্মিথ। দলে ফিরেছেন আরেক অভিজ্ঞ ডেভিড ওয়ার্নার। ২০১৮ সালে শেষ টি-২০ খেলেন ওয়ার্নার।

তাছাড়া অ্যাশেজে খেলা প্যাট কামিন্স, অভিজ্ঞ মিচেল স্টার্ক দের জায়গা হলেও দলে জায়গা হয়নি স্টয়নিস, ক্রিস লিন দের মত টি-২০ স্পেশালিষ্ট দের। দলে নেই স্পিনার নাথান লায়ন ও।

অ্যারন ফিঞ্চের নেতৃত্বে ২৭শে অক্টোবর অ্যাডিল্যাড ওভালে প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। এই সিরিজের বাকী ২টি ম্যাচ হবে ৩০শে অক্টোবর ও ১এ নভেম্বর।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের রেশ কাটতে না কাটতে একদিন বিরতি দিয়ে আবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে স্মিথ – ফিঞ্চরা। পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ ৩ নভেম্বর, ২য় ম্যাচ ৫ নভেম্বর এবং ৩য় ৮ নভেম্বর তিনটি টি-২০ ম্যাচ খেলবে টিম অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া দলঃ অ্যারন ফিঞ্চ,(অধিনায়ক) অ্যাস্টন এগার, প্যাট কামিন্স,৷ এলেক্স ক্যারি, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ ডেভিড ওয়ার্নার, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, বিলি স্ট্যানলেক, এস্টন টার্নার, মিচেল স্টার্ক, এন্ড্রু ট্রাই ও এডাম জাম্পা।

সূত্রঃ স্পোর্টসজোন২৪
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)