তবে কি বাংলাদেশ টেস্ট দলের নতুন অধিনায়ক মমিনুল হক?

ক্রিকেট দুনিয়া 8th Oct 19 at 9:00am 638
Googleplus Pint
তবে কি বাংলাদেশ টেস্ট দলের নতুন অধিনায়ক মমিনুল হক?

কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছে অধিনায়কের পরিবর্তন হচ্ছে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের। বর্তমান বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান আর টেস্ট ক্রিকেটের দায়িত্বে থাকতে চাচ্ছেন না। এমন সংবাদ এর আগে একাধিকবার প্রকাশ হয়েছে। খোদ বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন ও জানিয়েছেন অধিনায়কের পরিবর্তন আসতে পারে বাংলাদেশ টেস্ট দলে।

কিন্তু এবার ঠিক তেমনটি হতে যাচ্ছে। জাতীয় ক্রিকেট লিগের জন্য আজ চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে। আর তাতে চট্টগ্রাম বিভাগের অধিনায়ক করা হয়েছে মুমিনুল হককে। যদিও দলের রয়েছে অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবাল। তবে কি মমিনুল হককে ভবিষ্যৎ বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক করার চিন্তা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড?

এমন প্রশ্ন উঠেছে ক্রিকেট ভক্তদের মাঝে। জাতীয় ক্রিকেট লিগের জন্য আজ ঘোষণা করা হয়েছে প্রতিটি দলের চূড়ান্ত স্কোয়াড। কিন্তু সেখানে একমাত্র মমিনুল হককে ছাড়া আর কাউকে অধিনায়ক হিসেবে ঘোষণা করেনি ক্রিকেট বোর্ড। শুধু একটি কারণ নয়। না!

বর্তমানে বাংলাদেশে এ দলের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করছেন মমিনুল হক। শ্রীলঙ্কা সিরিজ সহ এর আগে অনেক সিরিজেই অধিনায়কত্বের দায়িত্ব পালন করেছেন মমিনুল। তাই প্রশ্ন জেগেছে আগামী ভারত সিরিজাই হয়তো মমিনুল হককে বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক ঘোষণা করা হতে পারে।

সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)