আফগানিস্তানের বিপক্ষে ফাইনাল ম্যাচ খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম

ফুটবল দুনিয়া 24th Sep 19 at 11:01am 1,070
Googleplus Pint
আফগানিস্তানের বিপক্ষে ফাইনাল ম্যাচ খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম

আজ সন্ধায় আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দল। আর এই ম্যাচে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ওপেনার তামিম ইকবাল।


শ্রীলঙ্কা সিরিজের পর হঠাৎ করেই উঠাও হয়ে যান তামিম ইকবাল খান। বিশ্রামের নাম করে এই ড্যানিশ ওপেনার চলে যান ব্যাংককে। তবে সেখানে তিনি আমোদ-ফুর্তি করতে যাননি। গিয়েছেন ফিটনেস ঠিক করতে। ঠিক যেমনটি আইপিএলের সময় ভারত থেকে করে এসেছিলেন সাকিব আল হাসান।


ওজন কমিয়ে ক্রিকেট বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। ঠিক তেমনি এক মাস সময় নিয়ে ব্যাংককে ব্যক্তিগত ট্রেনার নিয়োগ করে অনুশীলন চালিয়ে গেছেন তামিম।


৪৯ টি সেশন এ অনুশীলন করে ওজন কমিয়েছেন ৫ থেকে প্রায় ৬ কেজি। দেশে ফিরেই গতকাল মিরপুর হোম অব ক্রিকেট এ নেটে ব্যাটিং অনুশীলন করেছেন তিনি।


রোববার শেরে বাংলার পাশে বিসিবি একাডেমি মাঠে প্রায় পৌনে এক ঘণ্টা ব্যাটিং প্র্যাকটিস করলেন তামিম। তবে অন্য সময়ের মত স্বরবে নয়। অনেকটা নীরবে নিভৃতে।


এদিকে ফাইনালের জন্য তামিমকে প্রস্তাব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। কিন্তু আন্তর্জাতিক ম্যাচ খেলতে এখনো মনোযোগী নন তামিম ইকবাল।


সূত্রঃ বাংলাওয়াশক্রিকেট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)