ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিরছেন তামিম?

খেলাধুলার বিবিধ 22nd Sep 19 at 8:12pm 8,198
Googleplus Pint
ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিরছেন তামিম?

বিশ্বকাপ থেকে যেন কোন এক ঘোরের মধ্যে তামিম ইকবাল। হারিয়ে ফেলেন নিজেকে। পরবর্তীতে শ্রীলঙ্কা সিরিজেও হাসলোনা তার ব্যাট। বন্ধু সাকিবের পরামর্শেই হয়ত সিদ্ধান্ত নিলেন বিশ্রামের। স্বেচ্ছা বিশ্রামের প্রায় পুরোটা সময় ছিলেন বিদেশে, ক্রিকেট থেকে একদম বিচ্ছিন্ন কিছুসময় কাটিয়ে আজ সকালে হুট করেই মিরপুরে ব্যাট হাতে হাজির হয়েছিলেন তামিম ইকবাল।


বাংলাদেশ দল তখনো চট্টগ্রামে অবস্থান করছিলো, একা একাই মিরপুরের একাডেমিতে নেটে প্রায় দুই ঘন্টা অনুশীলন করেছেন তামিম। অনুশীলনে তামিমকে নেটে সাহায্য করেন বিসিবির নেট বোলার এবং গ্রাউন্ড স্টাফরা।


তামিমের ব্যাট হাতে ফেরা অবশ্য নজর এড়াতে পারেনি সংবাদ মাধ্যমের। কিন্তু এড়িয়ে গেলেন তামিম নিজেই।এসময় কাউকে ছবি তুলতে এবং ভিডিও না করতে অনুরোধ করেন তামিম। আর জানা গেছে আগামীকাল দলের সাথেও অনুশীলন করবেন তিনি।


বিশ্বস্ত সূত্রের খবর, ফাইনালে শান্তকে রিপ্লেস করতে পারেন তামিম ইকবাল। ওপেনিং জুটিতে প্রত্যাশানুযায়ী রান না আসায় জরুরী ভিত্তিতে তামিমকে তলব করা হয়েছে বলে বাতাসে চলছে গুঞ্জন।


এখনো ঘোষণা করা হয়নি ফাইনালের দল। আর এই গুঞ্জন কতটা সত্যি তা জানতে অপেক্ষা করতে হবে কাল পর্যন্ত। কেননা ২৪ তারিখের ফাইনালের দল ঘোষণা হবে কাল যেকোন সময়। ফাইনালে কোন ক্রিকেটারের অভিষেকের কথা বাদ দিয়ে শেষমেশ তামিমকেই দলে ডেকে পাঠায় কি না টিম ম্যানেজম্যান্ট সেটি জানা যাবে কাল।


সূত্রঃ স্পোর্টসজোন২৪

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)